জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

সিপিবি ঢাকা মহানগর উত্তরের নতুন কমিটি ঘোষণা

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) ঢাকা মহানগর উত্তরের নবনির্বাচিত কমিটির সভাপতি হয়েছেন ডা. সাজেদুল হক রুবেল ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন লুনা নূর। দুই দিনব্যাপী সম্মেলন শেষে গতকাল শনিবার ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা এবং ১৯ জনকে নির্বাচন করা হয়।
গতকাল মহাখালী পার্টি সেন্টারের সামনে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক জামাল হায়দার মুকুলের সভাপতিত্বে উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিপিবি’র সাধারণ সম্পাদক মো. শাহ আলম, কেন্দ্রীয় নেতা মাহবুব আলম, প্রেসিডিয়াম সদস্য কাফি রতন প্রমুখ।
কাউন্সিল থেকে নির্বাচিত নেতারা হলেন- মোসলেহ উদ্দিন, হাসান হাফিজুর রহমান সোহেল, সাদেকুর রহমান শামিম, মোশাররাফ হোসেন, ফেরদৌস আহমেদ উজ্জ্বল, জয়নাল আবেদীন, আলী কাউসার মামুন, রাসেল ইসলাম সুজন, রোকেয়া বেগম, মোস্তাফিজ সুলতান, রাশেদুল হাসান রিপন, জহিরুল ইসলাম, শরিফুল আনোয়ার সজ্জন, মোতালেব হোসেন, জাহানারা বেগম, আশিকুল ইসলাম জুয়েল এবং মো. দিদারুল আলম।
সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে শাহ আলম বলেন, দেশে গণতন্ত্রহীনতা, গুম, খুন ও লুটপাটের রাজত্ব তৈরি হয়েছে। মুক্তিযুদ্ধের স্বপ্ন ভূলুণ্ঠিত হয়েছে।
আওয়ামী শাসক শ্রেণি দেশকে চরম অগণতান্ত্রিক ও স্বৈরাচারী ধারায় পরিচালিত করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়