জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

জাহাঙ্গীর নানক : দলের বিরুদ্ধে অবস্থান নিলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আওয়ামী লীগের মধ্যে বা দলের ভেতরে থেকে নৌকার প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন। গতকাল শনিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ভবনে একটি রেস্তোরাঁয় স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।
নানক বলেন, দলের ভেতরে কোনো দ্বিধাদ্ব›দ্ব বা বিভক্তি নেই। এই সভায় জেলা ও মহানগরের সব নেতা আছেন। এখানে ব্যক্তি কোনো বিষয় নয়। তিনি বলেন, দায়িত্ব পালনে ব্যর্থ হলে দলের কাছে অবশ্যই জবাবদিহি করতে হবে। তিনি বলেন, যারা নৌকা নিয়ে জয়ী হয়েছেন, তারা নৌকার পক্ষে কাজ না করলে নিজের সঙ্গে বেঈমানি করা হবে। জাতীয় পার্টি প্রসঙ্গে নানক বলেন, আমরা তাদেরও সমর্থন আশা করি। নৌকার সমর্থনে নাঙ্গল প্রতীক নিয়ে প্রার্থী নারায়ণগঞ্জ সদর আসনে পাস করেছেন জতীয় পার্টির প্রার্থী। অথচ তারা আমাদের প্রতিদ্ব›দ্বী প্রার্থীকে সমর্থন দিয়ে যাচ্ছেন।
প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেন, জাতীয় পার্টি এলায়েন্স পার্টি। সিটি নির্বাচনে তারা একজনকে সমর্থন দিয়েছে। রাজনীতি কোনো শৃঙ্খলার ঊর্ধ্বে নয়। কেউই অপরিহার্য নয়। দলের প্রার্থীর বিরুদ্ধে যারা অবস্থান নেবে আমরা তাদের তথ্য-উপাত্ত সংগ্রহ করছি। তাদরে বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা ছাড়া আর কোনো কিছুই করার থাকবে না। জাতীয় পার্টি তৈমূরের পক্ষ নিয়েছে। জোট গতভাবে অনেক প্রশ্ন উঠেছে। কেন্দীয়ভাবে আমরা জাতীয় পার্টির সঙ্গে কথা বলেছি। আজ-কালের মধ্যে তারা গণমধ্যমে বিবৃতি দিয়ে পরিষ্কার করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়