জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনা : মাদ্রাসাছাত্র ও গার্মেন্টসকর্মী নিহত

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুজন নিহত হয়েছে। গতকাল শনিবার সকালে নগরীর বহদ্দারহাট এলাকায় এবং কর্ণফুলী এলাকায় এই দুটি ঘটনা ঘটে।
চান্দগাঁও থানার ওসি মঈনুর রহমান বলেন, গতকাল ভোর ৬টার দিকে নগরের বহদ্দারহাট বাস টার্মিনাল এলাকায় গাড়ির ধাক্কায় নাহার (২৬) নামে এক গার্মেন্টসকর্মী প্রাণ হারান। নিহত নাহার চান্দগাঁওয়ের পশ্চিম ফরিদাপাড়ার মোহাম্মদ সবুজের স্ত্রী। গার্মেন্টসকর্মী নিহতের ঘটনায় গাড়িটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক। নাহারের স্বামী সবুজ পুলিশকে জানিয়েছেন, নাহার গার্মেন্টসের বাসে ওঠার সময় পেছন থেকে অন্য একটি গাড়ি নাহারকে ধাক্কা দেয়। তখন সে গাড়ি থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ সময় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে চট্টগ্রামের কর্ণফুলীতে ডাম্পার গাড়ির ধাক্কায় আবু বক্কর (১২) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টার দিকে দৌলতপুরের আশরাফ উলুম মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু বক্কর আনোয়ারা উপজেলার মো. ছবুরের ছেলে। কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, সকাল সাড়ে ১১টার দিকে ডাম্পার গাড়ির ধাক্কায় ওই মাদ্রাসাছাত্র আহত হয়। তাকে সেখান থেকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর পর গাড়িসহ গাড়ির চালককে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়