জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

কারাগারে থেকেও নূর হোসেনের মোবাইল ব্যবহার : তদন্ত কমিটি

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের কাশিমপুর কারাগারে কনডেম সেলে মোবাইল ফোন ব্যবহার করছিল আলোচিত ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেন। তথ্য জানতে পেরে তল্লাশি চালিয়ে ফোনটি জব্দ করা হয়। মোবাইল ব্যবহারের ঘটনা তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করেছে কারা কর্তৃপক্ষ। গতকাল শনিবার কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেল সুপার আব্দুল জলিল তদন্ত কমিটি গঠন করার বিষয়টি নিশ্চিত করেছেন
জেল সুপার আব্দুল জলিল জানান, নূর হোসেনসহ তিনজন কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে পার্ট-২ এর কনডেম সেলে বন্দি রয়েছে। কনডেম সেলে নূর হোসেন গোপনে মোবাইল ফোন ব্যবহার করছে- এমন তথ্য পেয়ে ৫ জানুয়ারি তল্লাশি চালানো হয়। এ সময় একটি মিনি বাটন মোবাইল জব্দ করা হয়। পরে কারাগারের উপতত্ত্বাবধায়ক উম্মে সালমাকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
কমিটির অপর সদস্যরা হলেন- প্রধান কারারক্ষী আসাদুর রহমান ও সদস্য সচিব ডেপুটি জেলার নুরুল মবিন। এই কমিটিকে ১১ জানুয়ারির মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।
নারায়ণগঞ্জের সাবেক ওয়ার্ড কাউন্সিলর বহুল আলোচিত সাত খুন মামলার ফাঁসির দণ্ড নিয়ে এখন কারাগারে রয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র ও চাঁদাবাজিসহ নানা অভিযোগে আরো মামলা বিচারাধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়