জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

এমপি শাওন : আ.লীগ থাকলেই উন্নয়ন হয় শিক্ষা ও জীবনমানের

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

তজুমিদ্দন (ভোলা) প্রতিনিধি : ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বর্তমান প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করে দক্ষ এবং দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য এবং উন্নত পরিবেশে শিক্ষার্থীরা যাতে পড়ালেখা করতে পারে সেজন্য সারাদেশে শিক্ষাপ্রতিষ্ঠাগুলোতে একের পর এক আধুনিক ভবন নির্মাণ করা হচ্ছে।
আর এগুলো সবকিছুই সম্ভব হচ্ছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাষ্ট্রীয় ক্ষমতায় আছেন বলেই। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের শিক্ষা-যোগাযোগসহ জীবনমানের আরো উন্নয়ন হবে।
গতকাল শনিবার বেলা ১১টায় তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর মাধ্যমিক বিদ্যালয়ের তিন তলাবিশিষ্ট আধুনিক ভবন ও খাসের হাট কবি নজরুল পাবলিক লাইব্রেরির বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
শম্ভুপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ফজলুল হক দেওয়ানের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গির, প্রধান শিক্ষক মো. জামাল উদ্দিন, কবি নজরুল পাবলিক লাইব্রেরির সহসভাপতি শরীফ মো. আল-আমীন, ইউপি চেয়ারম্যান শহিদ উল্যাহ কিরণ, আবু তাহের মিয়া, মো. রাসেল মিয়া প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়