নৌপুলিশের অভিযান : ৩৫ লাখ মিটার জাল জব্দ

আগের সংবাদ

পঞ্চম দফায়ও সারাদেশে ব্যাপক সহিংসতা > ভোটে ঝরল আরো ১১ প্রাণ : পুলিশের গাড়িতে আগুন, আহত শতাধিক, আটক অর্ধশত

পরের সংবাদ

মদপানে রুয়েট শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : অতিরিক্ত মদপান করে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) মাসুরুর মুহিত (২৩) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গত রবিবার রাত সোয়া ১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আরএমপির মতিহার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। মুহিতের বাড়ি সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার মুকুন্দগাঁতী গ্রামে। তিনি নগরীর তালাইমাড়ীর বিএসবি ছাত্রাবাসে ছিলেন। থানায় দায়ের হওয়া মামলা সূত্রে জানা গেছে, রবিবার রাত সোয়া ৮টার দিকে রুয়েটের যন্ত্রকৌশল বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ছাত্র মাসরুর মুহিতকে অসুস্থ অবস্থায় রামেক হাসপাতালের ১৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। এরপর রাত সোয়া ১টার দিকে মৃত্যু হয় তার।
এ বিষয়ে আরএমপির মতিহার থানার ওসি আনোয়ার হোসেন তুহিন বলেন, রাবি শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তবে তার মৃত্যু অতিরিক্ত মদপান করে নাকি ভেজাল মদ খেয়ে হয়েছে- সেটা মরদেহের ময়নাতদন্ত রিপোর্ট পেলে বোঝা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়