নৌপুলিশের অভিযান : ৩৫ লাখ মিটার জাল জব্দ

আগের সংবাদ

পঞ্চম দফায়ও সারাদেশে ব্যাপক সহিংসতা > ভোটে ঝরল আরো ১১ প্রাণ : পুলিশের গাড়িতে আগুন, আহত শতাধিক, আটক অর্ধশত

পরের সংবাদ

ছিনতাইকারীর ছুরিকাঘাতে গোড়ানে যুবক আহত

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর খিলগাঁও গোড়ানে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ইরাম খান (২৫) নামে এক যুবক আহত হয়েছে। ছুরিকাঘাত করে তার কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়া হয়েছে বলে তিনি অভিযোগ করেন। গত সোমবার রাত পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে। আহত ইরাম খানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তার চাচাতো ভাই রাজন খান জানান, পরিবারের সঙ্গে খিলগাঁও নন্দীপাড়া ৫ নম্বর রোডে নিজেদের বাড়িতে থাকেন ইরাম। মালিবাগ আবুল হোটেল সংলগ্ন সিক্রেট রেসিপি নামে একটি ফাস্ট ফুডের দোকানের সহকারী বাবুর্চি হিসেবে কাজ করে সে। তিনি আরো জানান, গত রাতে কাজ শেষে প্রতিদিনের মতো পায়ে হেঁটে নন্দীপাড়ার বাসায় ফিরছিলেন। পথে গোড়ান ছাপড়া মসজিদ সংলগ্ন গলিতে রিকশায় আসা দুজন ছিনতাইকারী তার পথরোধ করে প্রথমে তাকে মারধর করে মাটিতে ফেলে দেয়। এরপর তার পিঠে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা একটি জামা-কাপড়ের ব্যাগ ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে তিনি আহত অবস্থায় দৌড়ে সেখান থেকে চলে আসেন।
খবর দিলে স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যায়।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, মধ্যরাতে আহত অবস্থায় ইরাম খানকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা তাকে জরুরি বিভাগের ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করেছেন। তার পিঠে একটি ছুরিকাঘাত রয়েছে। ঘটনাটি খিলগাঁও থানা পুলিশকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়