নৌপুলিশের অভিযান : ৩৫ লাখ মিটার জাল জব্দ

আগের সংবাদ

পঞ্চম দফায়ও সারাদেশে ব্যাপক সহিংসতা > ভোটে ঝরল আরো ১১ প্রাণ : পুলিশের গাড়িতে আগুন, আহত শতাধিক, আটক অর্ধশত

পরের সংবাদ

চাঁদপুরে ডা. দীপু মনি : শেখ হাসিনার নেতৃত্বে আ.লীগ সব অপশক্তিকে রুখে দেবে

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, চাঁদপুর : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, এই করোনার সময় স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মানুষের পাশে দাঁড়ানো ছাত্রলীগের দায়িত্বের মধ্যে পড়ে। আমাদের প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে এ দেশকে করোনার ভয়াবহতা থেকে আমাদের রক্ষা করেছেন তা বজায় রাখার জন্য আমাদেরও সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে। গতকাল মঙ্গলবার চাঁদপুর হাসান আলী স্কুল মাঠে জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, দুই বছর পরই নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতাবিরোধী, দেশবিরোধী অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠতে চাইছে। আওয়ামী পরিবার এবং এদেশের শান্তিকামী প্রতিটি মানুষ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে তাদের রুখে দাঁড়াবে।
তিনি আরো বলেন, আমি ছাত্রলীগের একজন কর্মী হিসেবে গর্বিত। আমরা এমন একসময় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছি যখন সারা বিশ্বে করোনার প্রাদুর্ভাব রয়েছে। ওমিক্রনের কারণে আমাদের অত্যন্ত সচেতন হতে হবে। এখন থেকে নিয়মিত সবাইকে মাস্ক পরতে হবে। প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এটি ছাত্রলীগের এখনকার কাজ।
দীপু মনি বলেন, প্রধামন্ত্রী দেশের যে উন্নয়ন করছেন, বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় তার যে চেষ্টা এবং তার মানবিকতার কথা বাড়ি বাড়ি পৌঁছে দিতে হবে। এটিও ছাত্রলীগের কাজ। আমরা সবাই মিলে আবারো শেখ হাসিনাকে জয়যুক্ত করে দেশের উন্নয়ন অগ্রাতির ধারাকে অব্যাহত রেখে দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলায় রূপান্তর করব।
এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, পৌর মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারীসহ জেলা-উপজেলা পর্যায়ের বর্তমান ও সাবেক ছাত্রলীগের বিপুলসংখ্যক নেতাকর্মী।
উল্লেখ্য, ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে আনন্দ শোভাযাত্রা বের হওয়ার কথা থাকলেও শিক্ষামন্ত্রীর আহ্বানে তা বাতিল করা হয়। এরপর মন্ত্রী চাঁদপুর সরকারি কলেজ ও চাঁদপুর সরকারি মহিলা কলেজে বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়