নৌপুলিশের অভিযান : ৩৫ লাখ মিটার জাল জব্দ

আগের সংবাদ

পঞ্চম দফায়ও সারাদেশে ব্যাপক সহিংসতা > ভোটে ঝরল আরো ১১ প্রাণ : পুলিশের গাড়িতে আগুন, আহত শতাধিক, আটক অর্ধশত

পরের সংবাদ

চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ৭:৪১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম কোরিয়ান এসোসিয়েশনের আওতাভুক্ত ৩০টি কোম্পানির পক্ষ থেকে নয়টি স্থানে অসহায়দের মাঝে খাবার ও বিভিন্ন উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে। গত শনি ও রবিবার এসব বিতরণ করেন সংগঠনটির চেয়ারম্যান জিনহুক পাইক।

তিনি চট্টগ্রামের হাটহাজারী এলাকায় অসহায় শিশুদের জন্য ৪টি স্কুল, ভালোবাসার সংগঠন এপিএপি হোম, যার অধীনে আরো ৩টি প্রতিষ্ঠান ও ১টি এতিমখানা, কাতুয়ালী ফিরিঙ্গিবাজারের আপলোভী ফাউন্ডেশন স্থাপনের উদ্যোগ নেন। চট্টগ্রাম মহিলা সংস্থা যা নবারুণ সংসদ নামে একটি সংগঠন দ্বারা পরিচালিত হয়। রাঙামাটি পার্বত্য জেলার তিনটি গ্রাম, চন্দ্রঘোনা, কাপ্তাই, বেতুবুনিয়ার কলকাজী পাড়া ও সোনাইচোড়ি পাড়ায় শীতকালে বিভিন্ন দরিদ্র, অসহায় ও এতিমদের ত্রাণ প্রদান করা হয়েছে।

তারা ডেল ব্র্যান্ডের পিসি, এলইডি পিসি মনিটর, প্রজেক্টর, প্রজেক্টর স্ক্রিন, সেলাই মেশিন, স্লিপিং ব্যাগ, প্যাডিং জ্যাকেট এবং স্যান্ডেল সরবরাহ করে। প্রদত্ত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আটা, তেল, পেঁয়াজ, আলু ও লবণসহ বিভিন্ন খাদ্য সামগ্রী। কোরিয়ান অ্যাসোসিয়েশন গ্রুপ এবং এর ৩০টি কোম্পানি শীতকালে এই দরিদ্র, অসহায় এবং এতিম শিশুদের জন্য সাহায্যের হাত বাড়িয়েছে। কোরিয়ান সম্প্রদায় দেখিয়েছে যে মানবতার বোধ এবং সাহায্য করার ইচ্ছা জীবিত এবং ভাল। ভবিষ্যত কোরিয়ান অ্যাসোসিয়েশনে যতটা সম্ভব এই ধরনের দরিদ্র, অসহায় এবং এতিমদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিতে চাই।

জনাব জিনহুক পাইক বলেছেন, যতদিন তারা সেখানে থাকবেন এবং যতটা সম্ভব এই অসহায় দরিদ্র ও এতিম শিশুদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়