মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

বঙ্গবন্ধুর সমাধিতে এলজিইডির নুতন প্রধান প্রকৌশলী

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নতুন প্রধান প্রকৌশলী সেখ মোহম্মদ মহসিন। তিনি গতকাল রবিবার বিকালে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন।
এ সময় তিনি ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় ফাতেয়া পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। পরে তিনি সমাধি গেস্ট হাউসের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। এ সময় অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মনিটরিং, অডিট, প্রকিউরমেন্ট ও আইসিডি মো. আহসান হাবিব, অতিরিক্ত প্রধান প্রকৌশলী সড়ক ও সেতু রক্ষণাবেক্ষণ মো. আলি আখতার হোসেন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী/পরিচালক এ কে এম লুৎফর রহমান, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মানবসম্পদ উন্নয়ন, মাননিয়ন্ত্রণ ও পরিবেশ হাবিবুল আজিজ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী পানি সম্পদ ব্যবস্থাপনা মো. মজিবুর রহমান সিকদার, অতিরিক্ত প্রধান প্রকৌশলী ঢাকা বিভাগের মন্মথ রঞ্জন হালদার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (প্রশাসন) মো. আব্দুর রশীদ মিয়া, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সড়ক রক্ষণাবেক্ষণ বিপুল চন্দ্র বণিক, প্রকল্প পরিচালক গোপালগঞ্জ জেলার গুরুত্বপূর্ণ পল্লী অবকাঠামো উন্নয়ন মো. আবু ছায়েদ, প্রকল্প পরিচালক বৃহত্তর ঢাকার গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প-৩, মো. আমিরুল ইসলাম খান, প্রকল্প পরিচালক, বৃহত্তর নোয়াখালী জেলা পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প-৩ মো. আমিনুর রশিদ চেীধুরী, নির্বাহী প্রকৌশলী বাগেরহাট শরিফুজ্জামান, নির্বাহী প্রকৌশলী গোপালগঞ্জ মো. এহসানুল হক, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার এ কে এম হেদায়েতুল ইসলাম।
এ সময় গোপালগঞ্জ ও টুঙ্গিপাড়া পৌর মেয়র, উপজেলা চেয়ারম্যানসহ জনপ্রতিনিধিরা ও আওয়মী লীগ, যুবলীগ নেতারা উপস্থিত ছিলেন। পরে তিনি কোটালিপাড়ায় এলজিইডি কর্তৃক নির্মিত বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি (বাপার্ড) প্রশিক্ষণ কেন্দ্র পরিদর্শন এবং কোটালিপাড়ার জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়