মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

চট্টগ্রামে হেলপারকে মারধর : ৬ ঘণ্টা যান চলাচল বন্ধ যাত্রী ভোগান্তি

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরীর কাপ্তাই রাস্তার মাথা এলাকায় এক বাস হেলপারকে মারধরের জের ধরে কাপ্তাই সড়কে বাস চলাচল বন্ধ ছিল প্রায় ৬ ঘণ্টা। এতে দুর্ভোগে পড়েন যাত্রীরা। পরে ট্রাফিক পুলিশের (উত্তর) উপকমিশনার জয়নুল আবেদীনের হস্তক্ষেপে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। গতকাল রবিবার সকাল ৯টা থেকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে বাস চলাচল বন্ধ ছিল। বিকাল ৩টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।
ট্রাফিক পুলিশের (উত্তর) উপকমিশনার জয়নুল আবেদীন বলেন, ঘটনার খবর শুনেই সেখানে ট্রাফিক পুলিশের সদস্যরা বাস-মালিক নেতাদের সঙ্গে কথা বলেন। আমরা বলেছি, যদি আপনাদের কোনো শ্রমিক আহত হয়, তাহলে আপনারা থানায় মামলা করেন। থানা মামলা নিবে। মারধরের কারণে সড়ক অবরোধ করে সাধারণ যাত্রীদের কষ্ট দিতে পারেন না। পরে তারা বাস চলাচলের অনুমতি দেন। তিনি আরো বলেন, বাস-মালিকদের দাবির পরিপ্রেক্ষিতে কাপ্তাই রাস্তার মাথা থেকে অবৈধ সিএনজি-অটোরিকশা স্টেশন উচ্ছেদ করা হয়েছে।
চট্টগ্রাম-কাপ্তাই বাস-মালিক সমিতির সাধারণ সম্পাদক শওকত আলী বলেন, গত ১ জানুয়ারি এক হেলপারকে সিএনজি-অটোরিকশা শ্রমিকরা মারধর করে। এ সময় এক মহিলা যাত্রীকেও লাঞ্ছিত করে তারা। এ ঘটনার প্রতিবাদে আমাদের শ্রমিকরা গতকাল রবিবার বাস চলাচল বন্ধ রাখে। অবৈধ সিএনজি অটোরিকশা উচ্ছেদেরও দাবি জানায় তারা। পরে পুলিশ সেই অবৈধ স্টেশন সরিয়ে দিলে বাস চলাচল শুরু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়