নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

স্কুল শিক্ষক গ্রেপ্তার : কলেজছাত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : কলেজছাত্রীর ছবি এডিট করে আপত্তিকরভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেয়ার অভিযোগে এক স্কুল শিক্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গতকাল শনিবার সকালে বিষয়টি গণমাধ্যমের কাছে নিশ্চিত করেন র‌্যাব-৭ এর কর্মকর্তারা। তারা জানান, শুক্রবার সীতাকুণ্ডের ভাটিয়ারি থেকে হাজি তোরাব আলি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. নূর উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, গত ২৬ ডিসেম্বর ভুক্তভোগী কলেজছাত্রীর বাবা লিখিত অভিযোগ করে জানান, তার মেয়ে স্কুলে পড়ার সময় পথিমধ্যে বিরক্ত করত স্কুল শিক্ষক নূর। ‘এসিড মারবে ও কোথাও বিয়ে হতে দিবে না’ এমন হুমকি দিয়ে প্রেমের সম্পর্ক করতে বাধ্য করা হয়। পরবর্তীতে তাদের বাসার পাশে গিয়ে মেয়ের সঙ্গে ছবি তোলে। এরপর মেয়ে সম্পর্ক রাখতে না চাইলে তার ছবি এডিট করে ভুয়া ফেসবুক আইডি থেকে ছড়িয়ে দিতে থাকে। কয়েক দিন আগে মেয়ের বিয়ের প্রস্তাব এসেছে শুনে নূর পাত্রের বড় ভাই ও চাচাত ভাইয়ের মোবাইল নম্বর সংগ্রহ করে। তাদের সঙ্গে যোগাযোগ করে আপত্তিকর ছবি পাঠাতে শুরু করে। পরে মেয়েটির বিয়ে ভেঙে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়