নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

সিংগাইরে স্বাস্থ্যমন্ত্রী : দেশকে এগিয়ে নিতে হলে শিল্প সাহিত্যকে এগিয়ে নিতে হবে

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ) থেকে : স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দেশকে এগিয়ে নিতে হলে শিল্প-সাহিত্যকে এগিয়ে নিতে হবে। মহান স্বাধীনতা যুদ্ধের সময় গান আমাদের অনুপ্রাণিত করেছে। শিল্প-সাহিত্যের উন্নয়ন ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। গতকাল শনিবার মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের পূর্ব ভাকুম গ্রামে স্থানীয় সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগমের প্রয়াত বাবা মধু বয়াতির নামে তিন দিনব্যাপী মধুর মেলা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির ব্যক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা মহামারি করোনাকে মোকাবিলা করেছি। ইতোমধ্যে ১২ কোটি মানুষ করোনার টিকার আওতায় এসেছে। দেশে বিদ্যুৎ, রাস্তাঘাট, শিক্ষা খাত ও স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে বর্তমান সরকারের বিকল্প নেই।
মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগমের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. শহিদুর রহমান শহিদের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম পিপি প্রমুখ। এ সময় আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়