পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

হলিউডের উল্লেখযোগ্য ঘটনা

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শুটিংয়ে অভিনেতার গুলিতে নিহত
‘রাস্ট’ সিনেমার শুটিং চলাকালে হলিউড অভিনেতা অ্যালেক বল্ডউইনের ‘প্রপ গান’ থেকে গুলি বেরিয়ে যায়। এতে স্পটে থাকা সিনেমাটোগ্রাফার হ্যালেনা হাটচিনস মারা যান। এই ঘটনায় আহত হন সিনেমার পরিচালক জোয়েল সৌজা।

মামলায় হারেন জোলি
২০১৯ সালে বিচ্ছেদ শুরু হলেও ছয় সন্তানের অভিভাবকত্ব নিয়ে লড়েন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। এ বছর সেই রায় হয়। মামলায় হেরেছেন জোলি। পিট পাঁচ সন্তানের যৌথ অভিভাবকত্ব দাবি করেছিলেন। কিন্তু জোলি জানিয়েছিলেন, পিট মাদকাসক্ত হওয়ায় সন্তানদের অভিভাবকত্বের জন্য ‘আনফিট’। তবে আদালতের রায় যায় পিটের পক্ষে।

টমের বিপদের বছর
‘মিশন : ইম্পসিবল সেভেন’-এর কাজ নিয়ে চরম বিপাকে পড়েন টম ক্রুজ। করোনার কারণে ছবির শুটিং অনেকবার পিছিয়েছে। সিনেমা সংশ্লিষ্ট ১৪ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হন। এছাড়া অভিনেতার ব্যবহৃত দামি গাড়ি ও গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরি হয়।

বাবার থেকে মুক্ত হন ব্রিটনি
পপতারকা ব্রিটনি স্পিয়ার্সের ব্যক্তিগত ও আর্থিক দায়দায়িত্ব থেকে সরে আসতে রাজি হন তার বাবা জ্যামি স্পিয়ার্স। দীর্ঘ ১৩ বছর পর এই দায়িত্ব থেকে সরে দাঁড়ান তিনি। এর আগে ব্রিটনিকে বাবার তত্ত্বাবধান থেকে মুক্ত করার জন্য সোশ্যাল মিডিয়ায় ‘হ্যাশট্যাগ ফ্রি ব্রিটনি’ ক্যাম্পেইন শুরু হয়েছিল। তখন অনেক হলিউড তারকা ব্রিটনির পক্ষে ছিলেন।

চলচ্চিত্রে নারীদের জয়জয়কার
৭৮তম ভেনিস চলচ্চিত্র উৎসবে সেরা ছবি, সেরা পরিচালক, সেরা চিত্রনাট্য- সব কিছু ছিল নারীদের দখলে। এই বছর কান চলচ্চিত্র উৎসবেও সেরা ছবির পুরস্কার জিতে নিয়েছেন নারী নির্মাতা জুলিয়া। এমনকি বিচারকের তালিকায় ছিল নারীদের আধিক্য।
– মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়