পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

মহাদেবপুরে ভোট পুনঃগণনার দাবিতে মানববন্ধন

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত সদস্য প্রার্থী গিয়াস উদ্দিনের টিউবওয়েল মার্কার ভোট পুনঃগণনার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে উপজেলার হাতুড় ইউনিয়নের মালাহার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এলাকাবাসী এ মানববন্ধন করেন।
মানববন্ধনে অভিযোগ করা হয়, হাতুড় ইউনিয়নের ২নং ওয়ার্ডের মালাহার বালিকা উচ্চ বিদ্যালয় ও মালাহার নূরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার চেয়ারম্যান প্রার্থীদের ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা দেয়। এসব কেন্দ্রের সাধারণ সদস্য পদে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের ফলাফল ঘোষণা দিতে কালক্ষেপণ করলে ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের সঙ্গে স্থানীয় লোকজনের বাকবিতণ্ডার একপর্যায়ে প্রিসাইডিং অফিসার সাধারণ সদস্য পদে প্রতিদ্ব›িদ্বতাকারী প্রার্থীদের ফলাফল ঘোষণা না দিয়ে কেন্দ্র ত্যাগ করেন। পরবর্তী সময়ে উপজেলা নির্বাচনী কন্ট্রোল রুম থেকে সাধারণ সদস্য পদে মোরগ মার্কার প্রার্থী আনারুল ইসলাম ৯০১ ভোট পেয়ে বিজয়ী এবং টিউবওয়েল মার্কার প্রার্থী গিয়াস উদ্দিন ৮০২ ভোট পেয়ে পরাজিত হয়েছেন বলে ঘোষণা করা হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- পরাজিত সদস্য গিয়াস উদ্দিন, মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, আব্দুল মান্নান, পরাজিত সংরক্ষিত নারী সদস্য প্রার্থী বালিমা বেগম, ফিরোজা বেগম, নুরুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়