পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

মঠবাড়িয়া : স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারে বাধা দেয়ার অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় আগামী ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে প্রচার-প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ করেছেন চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী রফিকুল ইসলাম। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগের পাশাপাশি গতকাল শুক্রবার সকালে মঠবাড়িয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন উপজেলার ২নং ধানসীসাফা ইউপির চশমা প্রতীকের এই প্রার্থী।
লিখিত বক্তব্যে তিনি বলেন, সম্প্রতি তার ইউনিয়নে বিপ্লব নামে এক যুবলীগ নেতা সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। এ ঘটনাকে কেন্দ্র করে তার নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়। এ মামলায় তার ৯টি ওয়ার্ডেরই গুরুত্বপূর্ণ কর্মীদের আসামি করে পুলিশি হয়রানি করা হচ্ছে। অপরদিকে তার প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগ প্রার্থী হারুন অর রশিদ তালুকদারের নির্দেশে স্থানীয় ও ভাড়াটিয়া সন্ত্রসীরা তার (রফিকুল ইসলাম) কর্মীদের নির্বাচনী প্রচারে বাড়ি থেকেও বের হতে দিচ্ছে না এবং তার পোস্টার, ব্যানার ছিঁড়ে আগুনে পুড়িয়ে ফেলছে। নারী কর্মীদের লাঞ্ছিত করার পাশাপাশি শ্লীলতাহানি করা হচ্ছে। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন আওয়ামী লীগ প্রার্থী হারুন অর রশিদ তালুকদার।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ মনোনীত সাবেক গণপরিষদ সদস্য এড. শামসুল হকের ছোট ভাই আবু মিয়া, সমাজসেবক আনোয়ার আকন, শিক্ষক আফজাল হোসেন, জাকির হোসেন খান, ফারুক হাওলাদার প্রমুখ।
মঠবাড়িয়া থানার ওসি নূরুল ইসলাম বাদল লিখিত অভিযোগের বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়