পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

বাস সরাতে গিয়ে দুজনের মৃত্যু : গ্রেপ্তার এএসআই এমদাদ ২ দিনের রিমান্ডে

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর গুলিস্তানে দুর্ঘটনাকবলিত বাস সরাতে গিয়ে দুজনের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার এএসআই এমদাদুল হককে রিমান্ডে নেয়া হয়েছে। গতকাল শুক্রবার ৭ দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হলে, শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পল্টন মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সালাহউদ্দিন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, গতকাল সকালে নিহত তুষারের বাবা বাদী হয়ে মামলা দায়ের করেন।
ওসি মোহাম্মদ সালাহউদ্দিন মিয়া জানান, এ ঘটনায় মামলা হওয়ার পরই এএসআই এমদাদুলকে গ্রেপ্তার দেখানো হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমদাদুল জানিয়েছেন, দুর্ঘটনাকবলিত হওয়ার পরে বাসটি জব্দ করে নিজেই চালিয়ে নিরাপদ জায়গায় নিয়ে যাচ্ছিলেন তিনি। এরই মধ্যে দুর্ঘটনার ঘটনা ঘটে। রিমান্ডে এ বিষয়ে আরো বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হবে। এক প্রশ্নের জবাবে ওসি বলেন, কনস্টেবল থাকা অবস্থায় এমদাদুল পুলিশ কর্মকর্তাদের গাড়ি চালাতেন। পরে পদোন্নতি পেয়ে এএসআই হন এবং তার ড্রাইভিং লাইসেন্সও রয়েছে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর গুলিস্তানের জিপিও মোড়ের পাশে শ্রাবণ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উঠে যায়। এতে যুক্তরাষ্ট্র প্রবাসী শুকুর মাহমুদ বাবুল ও রাইসুল কবির তুষার নামে দুই পথচারী নিহত হন। আহত হন আরো দুজন। প্রত্যক্ষদর্শীরা জানায়, বাসটি প্রথমে কয়েকটি রিকশাকে ধাক্কা দেয়। এরপর দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল এবং পথচারীদের ধাক্কা দিয়ে আইল্যান্ডে উঠে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়