পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

বলিউডের ধুমধাম বিয়ে

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বছরটিতে অনেক তারকাই ধুমধাম করে বিয়ে করার পরিকল্পনা করলেও করোনার কারণে সীমিত আকারে সারতে হয়েছে বিয়ে। তবে চলতি বছর সেই প্রকোপ কমতেই বিয়ের পিঁড়িতে বসেছেন একের পর এক বলিউডের নামি তারকারা। এক নজরে দেখে নেয়া যাক চলতি বছর যেসব নামি তারকারা বিয়ের পিঁড়িতে বসেছেন
বরুণ ধাওয়ান-নাতাশা দালাল
২০২১ সালের একদম শুরুতেই ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সঙ্গে মালাবদল সারেন বলিউড তারকা বরুণ ধাওয়ান। ২৪ জানুয়ারি আলিবাগে একদম নিকট আত্মীয় ও বন্ধুদের উপস্থিতি বিয়ের পর্ব সারেন তারা।

দিয়া মির্জা-বৈভব রেখি
ফেব্রুয়ারি মাসে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন বলিউড অভিনেত্রী ও প্রাক্তন মিস এশিয়া প্যাসেফিক দিয়া মির্জা। ১৫ ফেব্রুয়ারি ব্যবসায়ী বৈভব রেখির গলায় মালা দেন দিয়া। একদম চুপিসারেই মেটে এই ইকো-ফ্রেন্ডলি বিয়ে। শুধু তাই নয়, বৈদিক রীতিতে বিয়ে করেন অভিনেত্রী, অর্থাৎ কন্যাদান রীতি না মেনেই বিয়ে হয় তাদের। পরবর্তীতে দিয়া নিজেই জানান, বিয়ের সময় সন্তানসম্ভবা ছিলেন তিনি।

ইয়ামি গৌতম-আদিত্য ধর
চলতি বছরে করোনার দ্বিতীয় ধাপে এক্কেবারে চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন বলিউডের অন্যতম ডিভা ইয়ামি গৌতম। পরিচালক আদিত্য ধরের সঙ্গে ৩ বছর প্রেমের সম্পর্কে ছিলেন ইয়ামি। কিন্তু এই তথ্য গোপনেই রেখেছিলেন অভিনেত্রী। অবশেষে চলতি বছরের জুলাইতে নিজেদের পরিবারের উপস্থিতিতেই নিজের জন্মস্থান বিলাসপুরে গাঁটছড়া বাঁধেন আদিত্য-ইয়ামি। বিয়ের দিন মায়ের বিয়ের লাল টুকটকে শাড়িতে সেজেছিলেন ইয়ামি।

রিয়া কাপুর-করণ বুলানি
চলতি বছরের ১৪ আগস্ট গাঁটছড়া বাঁধেন অনিল কাপুরের ছোট মেয়ে তথা বলিউড প্রযোজক রিয়া কাপুর। পরিচালক করণ বুলানির সঙ্গে চার হাত এক হয় রিয়ার। করোনা আবহে একদম ছিমছাম বিয়ের আসরই চেয়েছিলেন রিয়া-করণ। রিয়ার বিয়েতে শামিল ছিল গোটা কাপুর পরিবার এবং বেশ কিছু ঘনিষ্ঠ বন্ধুরা।

রাজকুমার রাও-পত্রলেখা পাল
গেল ১৫ নভেম্বর চণ্ডীগড়ে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন রাজকুমার রাও আর পত্রলেখা। কাছের বন্ধু আর পরিবারের উপস্থিতিতে বসেছিলে বিয়ের আসর। পূর্ণতা পেল জুটির ১২ বছরের প্রেমের সম্পর্ক। চণ্ডীগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে হয়েছে বিয়ের অনুষ্ঠান। সব্যসাচীর কনে হিসাবে নজর কেড়েছেন পত্রলেখা।

ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল
নিঃসন্দেহে বলা যায় চলতি বছরের সবচেয়ে আলোচিত ও চর্চিত বিয়ে হলো ক্যাটরিনা-ভিকির বিয়ে। বিয়ের ছবি পোস্ট করবার আগে পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি এই তারকা জুটি। ৭-৯ ডিসেম্বর রাজস্থানের যোধপুরের সোয়াই মাধোপুর সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে রাজকীয় বিয়ে সারেন ভিকি-ক্যাটরিনা।
– মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়