পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

চট্টগ্রামে বড় সতীনকে জবাই করে হত্যা : ছোট সতীন গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের সীতাকুণ্ডে পারিবারিক বিরোধের জেরে ছোট সতীনের হাতে নির্মমভাবে খুন হয়েছেন বড় সতীন শাহনাজ বেগম (৩০)। পুলিশ ছোট সতীন মোছাম্মদ সুলতানাকে (২৭) আটক করেছে। তাদের স্বামীর নাম মোহাম্মদ আজিম। গতকাল শুক্রবার দুপুর ২টার দিকে সীতাকুণ্ডের ফৌজদারহাট ছলিমপুর এলাকায় শাহনাজ বেগমকে গলা কেটে হত্যা করা হয়।
এলাকাবাসী জানান, জুমার নামাজের সময় ছলিমপুর কালুশাহ মাজার সংলগ্ন বক্ষব্যাধি হাসপাতাল কলোনির দ্বিতীয় তলায় চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে গেলে দেখতে পায়, বাসার ছাদে আজিমের বড় স্ত্রীর জবাই করা রক্তাক্ত দেহ পড়ে আছে। এর আগে দুই সতীনের মধ্যে ঝগড়া-ঝাটি হয়। ঝগড়ার একপর্যায়ে ধারালো বঁটি দিয়ে শাহনাজকে হত্যা করে ছোট সতীন সুলতানা। পরে এলাকাবাসী সুলতানাকে আটক করে পুলিশে তুলে দেয়।
ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক তৌহিদুল করিম বলেন, পারিবারিক বিরোধের জের ধরে এক নারীকে হত্যা করা হয়েছে। তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহত নারীর ছোট সতীনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। স্বামী মোহাম্মদ আজিমের বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ৬ বারখাইন ইউনিয়নের ৪নং ওয়ার্ডে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়