পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

ইঞ্জিনিয়ার মোশাররফ : বঙ্গবন্ধু শিল্পনগর প্রতিষ্ঠায় পরিচিতি মিরসরাইয়ের

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : পাহাড়-নদী, সমতল আর সমুদ্র ঘিরে মিরসরাই প্রাকৃতিকভাবে একটি উন্নত জনপদ। বর্তমানে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার উদ্যোগে এখানে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর প্রতিষ্ঠার কারণে মিরসরাই এখন বিশ্ব পরিমণ্ডলে পরিচিত।
গতকাল শুক্রবার বিকালে উপজেলা সম্মেলন কক্ষে মিরসরাই প্রেস ক্লাবের দ্বিবার্ষিক সম্মেলন ও সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবেকমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। তিনি শারীরিকভাবে অসুস্থ থাকার কারণে ঢাকার বাসভবন থেকে প্রেস ক্লাবের অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন।
এ সময় তিনি আরো বলেন, একটি উপজেলাকে এগিয়ে নিতে স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসন ও গণমাধ্যম কর্মীদের সম্মিলিতভাবে কাজ করতে হয়। আমার উপজেলায় এ পরিবেশ ছিল বলে আমি বহুমুখী উন্নয়নে ভূমিকা রাখতে সক্ষম হয়েছি। সর্বশেষে আওয়ামী লীগের প্রবীণ এ নেতা মিরসরাই প্রেস ক্লাবের নতুন নির্বাচিত নেতাদের আগামী দিনে এক ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অনুরোধ জানান।
মিরসরাই প্রেস ক্লাবের আহ্বায়ক সালেক নাছির উদ্দিনের সভাপতিত্বে ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠুর উপস্থাপনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন ক্লিপটন গ্রুপের সিইও এমডিএম মহিউদ্দিন চৌধুরী। অন্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আমিন, যুগ্ম আহ্বায়ক শাহীদুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য দেব দুলাল ভৌমিক, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, মিরসরাই সদর ইউনিয়নের সদ্য বিদায়ী চেয়ারম্যান এমরান উদ্দিন, মিরসরাই থানার ওসি মজিবুর রহমান, কাস্টমস ও ভ্যাট বিভাগের সাবেক বিভাগীয় কর্মকর্তা কামরুল ইসলাম চৌধুরী, শান্তিনীড় সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী।
উপস্থিত ছিলেন- কথাসাহিত্যিক ও বীর মুক্তিযোদ্ধা কাইয়ুম নিজামী, মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াস উদ্দিন, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আবু সুফিয়ান বিপ্লব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য আজহার মাহমুদ, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সেলিম, উপজেলা আওয়ামী লীগের সদস্য এস এম আবু সুফিয়ান, শেষ বিদায়ের বন্ধু সংগঠনের সমন্বয়ক নিজাম উদ্দিন, লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাইর পরিচালক এ জেড এম সাইফুল ইসলাম টুটুল, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সাবেক সভাপতি সেকান্দার হোসাইন।

এর আগে সকাল ১০টায় প্রথম অধিবেশনে মিরসরাই প্রেস ক্লাবের দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ২০২২-২৩ বছরে প্রেস ক্লাবের সভাপতি হিসেবে মো. নুরুল আলম ও সাধারণ সম্পাদক হিসেবে এনায়েত হোসেন মিঠুকে পুনরায় কণ্ঠভোটে নির্বাচিত করা হয়। এ সময় ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়