দুর্ঘটনায় আহত বাবা : দুই সপ্তাহ পর সার্জেন্টের মামলা নিল বনানী থানা

আগের সংবাদ

সেট টপ বক্স নিয়ে স্বেচ্ছাচার > দাম ও মান নিয়ে শুরুতেই প্রশ্ন > এত কম সময়ে বাস্তবায়ন কঠিন : কোয়াব

পরের সংবাদ

চোখ ধাঁধানো রিসেপশন পার্টির অপেক্ষা

প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুমধাম আয়োজনের মধ্য দিয়ে গত ৯ ডিসেম্বর রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। যেখানে উপস্থিত ১২০ জন অতিথির মধ্যে হাতেগোনা মাত্র কয়েকজন বলিউড তারকা নিমন্ত্রিত ছিলেন। শোনা যাচ্ছে, এই তারকা দম্পতি তাদের বিয়েতে যাদের আমন্ত্রণ জানাতে পারেননি তাদের জন্য চোখ ধাঁধানো রিসেপশন পার্টির আয়োজন করতে যাচ্ছেন। শিগগিরই কাজে ফিরতে হবে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে। এ কারণে বিয়ের সব আনুষ্ঠানিকতা যত দ্রুত সম্ভব সম্পন্ন করতে চাইছেন এই নবদম্পতি।
ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন আতঙ্ক মাথায় রেখে বৃহনমুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের (বিএমসি) সব গাইডলাইন মেনে আগামী ২০ ডিসেম্বর আয়োজন করা হবে তারকাখচিত পার্টির।
ক্যাটরিনা কাইফ খ্রিস্টান ধর্মাবলম্বী এ কথা সবারই জানা। আর এই অভিনেত্রী বড়দিন পরিবারের সঙ্গে কাটাতে পছন্দ করেন, তাই ২০ ডিসেম্বর তাদের রিসেপশনের তারিখটি নির্ধারণ করেছেন। এতে করে রিসেপশনের সঙ্গে সঙ্গে প্রি-ক্রিসমাস পার্টিও হয়ে যাবে। তবে ক্যাটরিনা-ভিকির রিসেপশনে যাওয়ার জন্য মানতে হবে একটি শর্ত। সেটি হলো- নিমন্ত্রিত অতিথিদের সবাইকে করোনা টেস্ট করাতে হবে। আর সেই রিপোর্ট নেগেটিভ হলেই অংশগ্রহণ করা যাবে এই তারকা দম্পতির রিসেপশনে।
এদিকে বিয়ের প্রতিটি বিষয় যতটা সম্ভব নিজেদের মধ্যেই রাখার চেষ্টা করেছিলেন এই তারকা দম্পতি। এমনকি তাদের পরিবারের সদস্য ও নিমন্ত্রিত অতিথিরাও। ভিক্যাটের বিয়েতে উপস্থিত ছিলেন মাত্র ১২০ জন। যাদের মধ্যে ছিলেন দুই পরিবারের সদস্য, আত্মীয়স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুরা। কারণ করোনা ভাইরাস মহামারির কারণে খুব বেশি সংখ্যক মানুষকে আমন্ত্রণ জানাতে পারেননি তারা। এদিকে ক্যাটরিনা-ভিকির বিয়েতে খুব বেশি সংখ্যক তারকাদের দেখা মেলেনি। তাছাড়া তারকাদের মধ্যে কে কে উপস্থিত ছিলেন তাও জানা যায়নি। ক্যাটরিনা-ভিকি তাদের বিয়েতে দাওয়াত না দিলেও এমন অনেকেই রয়েছেন যারা তাদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি দামি উপহারও পাঠিয়েছেন।
শোনা যাচ্ছে, ক্যাটরিনা কাইফের সাবেক প্রেমিক সালমান খান এই নবদম্পতিকে একটি রেঞ্জ রোভার উপহার দিয়েছেন। যার বাজার মূল্য ৩ কোটি রুপি। ক্যাটরিনা-ভিকির প্রতিবেশী আনুশকা শর্মা উপহার দিয়েছেন ৬ কোটি ৪ লাখ রুপির কানের দুল। অন্যদিকে, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়েতে উপহার হিসেবে ১৫ লাখ রুপির একটি পেইন্টিং দিয়েছেন শাহরুখ খান। হৃতিক রোশন থেকে ৩ লাখ রুপির একটি বাইক উপহার পেয়েছেন ভিক্যাট। ক্যাটরিনা কাইফের সাবেক প্রেমিক রণবীর কাপুরের বর্তমান প্রেমিকা আলিয়া ভাট নবদম্পতিকে এক লাখ রুপির একটি পারফিউম বক্স উপহার দিয়েছেন। সাবেক প্রেমিক থেকে ক্যাটরিনা পেয়েছেন ২ কোটি ৭ লাখ রুপির একটি হীরার নেকলেস।
মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়