রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা আনার চ্যালেঞ্জ : সংশোধিত ‘সড়ক পরিবহন আইন ২০১৮’ পাস হতে পারে জানুয়ারি মাসে

পরের সংবাদ

রাধা-কৃষ্ণ সাজলেন অপু-জয়

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : কণ্ঠশিল্পী দিলরুবা খানের কণ্ঠে নব্বই দশকের কালজয়ী গান ‘পাগল মন’। আহমেদ কায়সারের কথা ও আশরাফ উদাসের সুরে গানটি পরবর্তীতে অনেকে গাইলেও তাদের নামেই রয়েছে মেধাসত্ব। সর্বশেষ গানটির কিছু অংশ ব্যবহার করতে দেখা যায় শাকিব খান প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ছবির একটি গানে। ঠোঁট মিলিয়েছিলেন শাকিব ও বুবলী। অনুমতি না নেয়ায় পড়তে হয়েছিল বিপাকে। এবার সেই একই গানের কিছু অংশ ব্যবহার করা হচ্ছে ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমায়। এবার এই গানে ঠোঁট মেলাবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও জয় চৌধুরী। সোলায়মান আলী লেবু ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমায় ‘পাগল মন’ গানটির জন্য অপু-জয় শুটিং করেছেন ৩০ নভেম্বর। সারাদিন এফডিসিতে সেট নির্মাণ করে দৃশ্য ধারণ করা হয়েছে গানটির। যেখানে রাধা-কৃষ্ণ রূপে দেখা গেছে অপু বিশ্বাস ও জয় চৌধুরীকে। পাগল মন (রিমেক) গানটির মিউজিক করেছেন আহম্মেদ কিছলু। গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও লুইপা। কোরিওগ্রাফার হিসেবে ছিলেন এ কে আজাদ। গানটি নিয়ে চিত্রনায়ক জয় চৌধুরী বলেন, কপিরাইট নিয়ে ৫০ শতাংশ লিরিক্স রেখে নতুন মিউজিক ও কথায় গানটি করা হয়েছে। এফডিসিতে সেট বানিয়ে শুটিং হয়েছে। কক্সবাজার ও সাভার গলফ ক্লাবে বাকি শুটিং হবে গানের। রাধা কৃষ্ণের ট্রাডিশনাল কয়েকটি লুক থাকবে গানে।
উল্লেখ্য, গত মে মাসে এফডিসিতে সিনেমাটির শুটিং শুরু হয়েছিল। অপু বিশ্বাস, জয় চৌধুরী ছাড়াও এ সিনেমায় অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, জাদু আজাদসহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়