ওয়ারী থেকে উদ্ধার : মারা গেল সেই নবজাতকটি

আগের সংবাদ

বিদ্রোহের ভারেই নৌকাডুবি

পরের সংবাদ

সোনালী ব্যাংক এমডি : গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে চাই

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. আতাউর রহমান প্রধান বলেছেন, শুধু মুনাফা অর্জন নয়, প্রযুক্তিনির্ভর এবং গ্রাহকবান্ধব সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার মাধ্যমে গ্রাহক সেবার মান সর্বোত্তম পর্যায়ে উন্নীত করাই ব্যাংকের মূল কাজ। ব্যাংকের জেনারেল ম্যানেজার’স অফিস, কুমিল্লার আয়োজনে ব্যবসায়িক পর্যালোচনা সভায় এই প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
এছাড়া প্রধান সব সূচকেও সবার শীর্ষে অবস্থান করে দেশ ও জাতীয় উন্নয়নে অবদান রাখার জন্য ব্যাংকারদের আহ্বান জানান তিনি। ২০২০-২১ অর্থবছরে সোনালী ব্যাংক লিমিটেড আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের সঙ্গে স্বাক্ষরিত এপিএতে সর্বোচ্চ নম্বর পেয়ে প্রথম স্থান অর্জন করেছে। জেনারেল ম্যানেজার’স অফিস কুমিল্লার জেনারেল ম্যানেজার মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত ব্যবসায়িক পর্যালোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য এ কে এম কামরুল ইসলাম।
ব্যবসায়িক পর্যালোচনা সভায় কুমিল্লা অঞ্চলে এ ব্যাংকের সার্বিক অবস্থা, দুর্বলতাসমূহ, সক্ষমতার সুযোগ ইত্যাদি নিয়ে পর্যালোচনা হয় এবং আগামীতে বিগত সময়ের সীমাবদ্ধতাসমূহ দূর করে কীভাবে এ অঞ্চলে সোনালী ব্যাংকের অবস্থান আরো সুদৃঢ় করা সম্ভব, সে বিষয়ে স্ট্র্যাটেজিক আলোচনা হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়