ওয়ারী থেকে উদ্ধার : মারা গেল সেই নবজাতকটি

আগের সংবাদ

বিদ্রোহের ভারেই নৌকাডুবি

পরের সংবাদ

জনতা ব্যাংক : রাজশাহী বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জনতা ব্যাংক লিমিটেডের রাজশাহী বিভাগীয় শাখা ব্যবস্থাপক সম্মেলন গত শনিবার বগুড়ার একটি হোটেলের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সম্মেলনে ব্যাংকের ডিএমডি মো. কামরুল আহছান, ক্রেডিট ডিভিশনের জিএম মাসফিউল বারী এবং রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশনের জিএম মো. রমজান বাহার বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। রাজশাহী বিভাগীয় কার্যালয়ের জিএম তাপস কুমার মজুমদারের সভাপতিত্বে সম্মেলনে সংশ্লিষ্ট নির্বাহী, সব শাখা ব্যবস্থাপক, কর্মকর্তা ও কর্মচারী অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ বলেন, স্বল্প সুদের আমানত সংগ্রহ, সিএমএসএমই খাতে ঋণ প্রবাহ বৃদ্ধি এবং জোর তদারকির মাধ্যমে শ্রেণিকৃত ঋণ হ্রাসে সবাইকে নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। তিনি ২০২১ সালে সব সূচকে শতভাগ লক্ষ্যমাত্রা অর্জনে শাখা ব্যবস্থাপকদের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়