মাহমুদুর রহমান মান্না : খালেদা জিয়া এখন তিলে তিলে মৃত্যুর দিকে যাচ্ছেন

আগের সংবাদ

ওমিক্রন ঠেকাতে চার সুপারিশ

পরের সংবাদ

মহম্মদপুরে ৮ ম্যাজিস্ট্রেট মোতায়েন

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মুরাদ হোসেন, মহম্মদপুর (মাগুরা) থেকে : তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহম্মদপুর উপজেলার ৮টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ রবিবার। এ উপলক্ষে গতকাল সন্ধ্যার মধ্যে সব কেন্দ্রে প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিংসহ পোলিং অফিসাররা পৌঁছে গেছেন। সঙ্গে পৌঁছানো হয়েছে সব সরঞ্জাম। আচরণ বিধিমালা প্রতিপালনে দায়িত্বে রয়েছেন ৮ ইউনিয়নে ৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার বাবুখালী, দীঘা, বিনোদপুর, মহম্মদপুর, বালিদিয়া, রাজাপুর, পলাশবাড়িয়া ও নহাটা ইউনিয়নে চেয়ারম্যান ৫৪, সংরক্ষিত মহিলা সদস্য ১১৯ এবং ওয়ার্ড সদস্য ৩৬৫ জন প্রার্থী অংশগ্রহণ করছেন এই নির্বাচনে। উৎসবমুখর পরিবেশে অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। আচরণ বিধিমালা প্রতিপালনের জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন রয়েছেন।
উপজেলা নির্বাচন অফিসার মো. তায়জুল ইসলাম বলেন, উৎসবমুখর পরিবেশে অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। প্রতিটি কেন্দ্রে পৌঁছানো হয়েছে সব সরঞ্জাম। সুন্দর একটি নির্বাচন উপহার দিতে এবং আচরণ বিধিমালা প্রতিপালনে মোতায়েন রয়েছেন ৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইনশৃঙ্খলা বাহিনী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়