পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

বিক্ষোভ ও সড়ক অবরোধ : শেরপুরে আ.লীগের সাধারণ সম্পাদককে বহিষ্কারের দাবি

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়াকে দল থেকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করা হয়েছে। গতকাল শুক্রবার বিকাল ৪টার দিকে শহরের ধুনট মোড় থেকে শেরপুর উপজেলা পরিষদের সামনে মহাসড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডে সড়ক অবরোধ করেন মিছিলকারীরা। পরে বিকাল সোয়া ৫টার দিকে পুলিশের হস্তক্ষেপে তারা সড়ক ছেড়ে চলে যান।
এ সময় শেরপুর উপজেলার খানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শফিকুল ইসলাম রান্জু, ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক খলিলুর রহমানসহ আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের কয়েকশ নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নামে অপপ্রচার করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন এবং আওয়ামী লীগের সিনিয়র নেতাদের নামে অশোভন বক্তব্য রেখেছেন। নিজ ভাই উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক পিয়ার উদ্দিনের পক্ষে ঘোড়া মার্কার পক্ষে কাজ করেছেন।
এদিকে অভিযোগ অস্বীকার করে শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া জানান, মূলত আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জয়ী হতে না পেরে আমার বিরুদ্ধে ষড়যন্ত্রের জাল বিস্তার করেছেন। মিছিলে আওয়ামী লীগের কোনো নেতাকর্মী ছিলেন না। আমার বিরুদ্ধে আনা অভিযোগও মিথ্যা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়