পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

ডিএনসিসির ময়লার গাড়ির ধাক্কা : নিহত সংবাদকর্মীর ঘাতক চালক গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর পান্থপথে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় আহসান কবির খান (৫০) নামে এক গণমাধ্যমকর্মী নিহত হওয়ার ঘটনায় ঘাতক চালককে গ্রেপ্তার করেছে র‌্যাব।
গতকাল শুক্রবার রাতে র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক (এএসপি) আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই চালক ময়লার গাড়িটি রেখে পালিয়ে গিয়েছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।
এ বিষয়ে আজ (শনিবার) কারওয়ানবাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরা হবে।
এর আগে, গত বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে পান্থপথ শাপলা ফার্নিচার দোকানের সামনের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে।
ময়লার গাড়ির চাকা নিহত কবির খানের মাথার উপর দিয়ে উঠে যাওয়ায় ভয়ে তাকে বহনকারী পাঠাও চালক পালিয়ে যান বলে জানান প্রত্যক্ষদর্শীরা।
পরে ঘটনাস্থল থেকে পুলিশ গাড়িটি জব্দ করে। তবে ঘাতক চালক পালিয়ে যায়।
নিহতের মামাতো ভাই মিজানুর রহমান জানান, ঝালকাঠি সদর উপজেলার শেরজুত গ্রামের আবদুল মান্নান খানের ছেলে নিহত আহসান কবির খান। এক ছেলে ও এক মেয়েসহ স্ত্রী নাদিরা পারভিন রেখাকে নিয়ে রাজধানীর বড় মগবাজার সোনালীবাগ চান বেকারি গলির ৫৩ নম্বর বাসায় থাকতেন।
মিজানুর রহমান আরো জানান, নিহত কবির দীর্ঘ দিন একটি জাতীয় দৈনিকে পেস্টিং বিভাগে কাজ করতেন।
সাত বছর আগে চাকরি ছেড়ে দিয়ে তিনি প্রিন্টিং ব্যবসা শুরু করেন। চলতি মাসে আরেকটি জাতীয় দৈনিকে গ্রাফিক্স ডিজাইনার হিসেবে চাকরিতে যোগ দেন। পাশাপাশি তিনি পেইজ মেকআপের কাজ করতেন। এছাড়া গার্মেন্টস এক্সসরিজেরও ব্যবসার সঙ্গে নিয়োজিত ছিলেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়