লজিক প্রকল্প : রৌমারীতে সোলার পাম্প স্থাপন শুরু

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলায় কী প্রস্তুতি : বিভিন্ন দেশের সঙ্গে অগ্রাধিকার ও মুক্তবাণিজ্য চুক্তি হবে > ভাবমূর্তি উজ্জ্বল হবে

পরের সংবাদ

ঢাকার কালীগঞ্জে শাখা উদ্বোধন : ব্যাংকিং খাতে শীর্ষ করদাতা ইসলামী ব্যাংক

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকার কেরানীগঞ্জ উপজেলার কালীগঞ্জে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৮১তম শাখা গতকাল উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ঢাকা সাউথ জোনপ্রধান আবু ছাঈদ মুহাম্মদ ইদ্রিস।
বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভুঁইয়া, আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর শাহ এবং কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী দোকান মালিক সমবায় সমিতির সভাপতি মো. স্বাধীন শেখ। অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন কালীগঞ্জ শাখাপ্রধান সৈয়দ জিন্দার কবির। গ্রাহক শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য দেন ব্যবসায়ী সুশীল কুমার মোদক, সাইয়েদ জুবায়ের ও মো. নাজমুল হাসান।
মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক দেশের সর্ববৃহৎ ও শক্তিশালী ব্যাংক।
এই ব্যাংক ২০২০-২১ বছরে ব্যাংকিং খাতে শীর্ষ করদাতা হিসেবে পুরস্কৃত হয়েছে এবং বাংলাদেশ ব্যাংক কর্তৃক সাসটেইনেবিলিটি র‌্যাঙ্কিংয়ে টেকসই ব্যাংকের স্বীকৃতি পেয়েছে।
তিনি বলেন, ১ কোটি ৬০ লাখ গ্রাহকের এই ব্যাংকের আমানত ১ লাখ ৩৫ হাজার কোটি টাকার বেশি। ইসলামী ব্যাংক ৩৮১টি শাখা, ২০২টি উপশাখা, ২ হাজার ৭০০টি এজেন্ট আউটলেট এবং দুই হাজারের বেশি এটিএম ও সিআরএম মেশিনের মাধ্যমে গ্রাহকদের আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা প্রদান করছে। ইসলামী ব্যাংকের সেলফিন অ্যাপ, ইন্টারনেট ব্যাংকিংসহ বিকল্প ব্যাংকিং সেবা গ্রহণ করে ২০৪১ সালে বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ দেশের মর্যাদায় উন্নীত করার কাজে অংশ নিতে সবাইকে আহ্বান জানান তিনি। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়