বন্ডে অনুমোদন দিল বিএসইসি

আগের সংবাদ

ছাত্র বিক্ষোভে ফের উত্তাল সড়ক : ২০১৮ সালের আন্দোলনের রেশ > ৪৮ ঘণ্টার মধ্যে দাবি পূরণের আল্টিমেটাম

পরের সংবাদ

ল²ীপুর থেকে চুরি যাওয়া স্বর্ণালংকার মানিকগঞ্জে উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মানিকগঞ্জ প্রতিনিধি : ল²ীপুরের রামগতি থেকে চুরি যাওয়া বিপুল পরিমাণ স্বর্ণালংকারসহ পলাশ হালদার (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে মানিকগঞ্জের শিবালয় থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ১৩ ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়। গতকাল ভোরে শিবালয় উপজেলার সাকরাইলের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
শিবালয় থানার ওসি ফিরোজ কবীর জানান, পলাশ হালদার ও হৃদয় সাহা দুর্লভ নামে দুই যুবক দীর্ঘদিন ধরে বিভিন্ন স্বর্ণের দোকানে কর্মচারী হিসেবে কাজ করে আসছেন। সেই সূত্র ধরে তাদের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি দুর্লভ ল²ীপুরের রামগতি শহরে ‘কানুন স্বর্ণ শিল্পালয়’ নামে একটি স্বর্ণের দোকান চালু করেন। পলাশ হালদারকে ওই দোকানের কর্মচারী নিয়োগ দেয়া হয়।
গত ২৭ অক্টোবর দোকান থেকে বিপুল পরিমাণ স্বর্ণালংকার নিয়ে পালিয়ে আসে পলাশ। ওই দিনই হৃদয় সাহা দুর্লভ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এর আগে পলাশের খোঁজে মানিকগঞ্জে দুই দফা অভিযান চালায় ল²ীপুর থানা-পুলিশ।
অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পলাশকে গ্রেপ্তার করে শিবালয় পুলিশ। এ সময় তার কাছ থেকে কানের দুল, চেইন, আংটি, নাকফুল, হাড়সহ ১৩ ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়।
ওসি ফিরোজ কবীর জানান, বিকালে আসামিকে ল²ীপুর থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়