বন্ডে অনুমোদন দিল বিএসইসি

আগের সংবাদ

ছাত্র বিক্ষোভে ফের উত্তাল সড়ক : ২০১৮ সালের আন্দোলনের রেশ > ৪৮ ঘণ্টার মধ্যে দাবি পূরণের আল্টিমেটাম

পরের সংবাদ

মশকনিধন কার্যক্রম জোরদারের নির্দেশ চসিক মেয়রের

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীতে মশার উপদ্রব বেড়ে যাওয়ায় আগামী ১ ডিসেম্বর থেকে মশকনিধন কার্যক্রমকে আরো জোরদার করার নির্দেশ দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী। গতকাল বুধবার চসিক মেয়র সংশ্লিষ্ট বিভাগকে এই নির্দেশনা দেন।
এ লক্ষ্যে মশকনিধন কার্যক্রমে গতিশীলতা আনতে নগরীর ৪১টি ওয়ার্ডকে ৪টি জোনে বিভক্ত করে অভিযান পরিচালনা করা হবে বলে জানান মেয়র। তিনি বলেন, এ কার্যক্রমে ৪টি জোনে ৪ জন ঊর্ধ্বতন কর্মকর্তাকে তদারকির দায়িত্ব দেয়া হবে। বাড়ির আঙিনা, বাগান, নালা-নর্দমা পরিষ্কার-পরিচ্ছন্ন রেখে ডেঙ্গু ও চিকনগুনিয়া রোগ প্রতিরোধে চসিক পরিচ্ছন্নকর্মী ও মশার ওষুধ ছিটানো কর্মীদের সহযোগিতা করার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানান তিনি।
গতকাল নগরীর ৩০নং পূর্ব মাদারবাড়ী ও ৩১নং আলকরণ ওয়ার্ডের নালা-নর্দমা, অলিগলি, বাড়ির আঙিনা পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ এবং মশকনিধনের ওষুধ ছিটানো হয়। ডেঙ্গু-চিকনগুনিয়াসহ সব মশাবাহিত রোগ প্রতিরোধে বিশেষ পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম ও মশকনিধন কার্যক্রম চলমান থাকবে বলে জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়