বন্ডে অনুমোদন দিল বিএসইসি

আগের সংবাদ

ছাত্র বিক্ষোভে ফের উত্তাল সড়ক : ২০১৮ সালের আন্দোলনের রেশ > ৪৮ ঘণ্টার মধ্যে দাবি পূরণের আল্টিমেটাম

পরের সংবাদ

ডিজিটাল মামলায় জামিন : হেলেনা জাহাঙ্গীরের মুক্তিতে বাধা নেই

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির বহিষ্কৃত সদস্য হেলেনা জাহাঙ্গীরকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিন দিয়েছেন আদালত। গতকাল বুধবার এ মামলায় জামিনের আবেদন করলে ঢাকার অ্যাডিশনাল ম্যাজিস্ট্রেট আবু বক্কর সিদ্দিক তা মঞ্জুর করেন। এর মাধ্যমে তার বিরুদ্ধে দায়ের করা চার মামলার সবকটিতে জামিন পেলেন তিনি। বর্তমানে কারাগারে থাকা হেলেনার মুক্তিতে আর বাধা নেই।
গত ২৯ জুলাই রাত ১২টার দিকে হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় চার ঘণ্টা অভিযান চালায় র‌্যাব। এ সময় তার বাসা থেকে ক্যাসিনো খেলার সরঞ্জাম, বিপুল পরিমাণ মাদক, একটি হরিণের চামড়া, একটি বন্যপশুর চামড়া, ১০ ধরনের বিদেশি চাকু, বিপুলসংখ্যক বিদেশি মুদ্রা, দুটি ওয়াকিটকি ও একটি লাল রঙের লাগেজ ভর্তি অবৈধ জিনিস উদ্ধার করা হয়। এ ঘটনায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। পরদিন হেলেনার বিরুদ্ধে গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে দুটি মামলা করা হয়। পরে প্রতারণা ও বন্যপ্রাণী সংরক্ষণ আইনে আরো দুটি মামলা হয়। এ মামলাগুলোতে মোট ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়