নরসিংদীতে আটক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আগের সংবাদ

‘তোরে আমি কি জন্য একা যাইতে দিলাম’

পরের সংবাদ

বিক্রেতা নেই তিন কোম্পানির শেয়ারে

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। গতকাল মঙ্গলবার লেনদেন চলাকালীন সময় কোম্পানি তিনটি শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানি তিনটি হলো- এমারেল্ড অয়েল, একমি পেস্টিসাইডস এবং সেনা কল্যাণ ইন্স্যুরেন্স।
জানা গেছে, গত সোমবার এমারেল্ড অয়েলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩১.১০ টাকায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩১.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৪.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.১০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।
একমি পেস্টিসাইডস : সোমবার একমি পেস্টিসাইডসের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৯.৩০ টাকায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৯০ টাকা বা ৯.৮৪ শতাংশ বেড়েছে।
সেনা কল্যাণ ইন্স্যুরেন্স : গত সোমবার সেনাকল্যাণ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০.৯০ টাকায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৩.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা বা ৯.৭০ শতাংশ বেড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়