টাইগ্রেসদের উড়ন্ত সূচনা পাকিস্তানকে হারিয়ে

আগের সংবাদ

খুনোখুনি নিয়ে দুশ্চিন্তায় পুলিশ : অবৈধ অস্ত্রের পাশাপশি বেড়েছে বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার > চলছে পুলিশের বিশেষ অভিযান

পরের সংবাদ

জালালাবাদ গ্যাসের ২৬৩.৯৫ কোটি টাকা মুনাফা

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লি., সিলেটের ৩৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে ওই সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পর্ষদ ও পেট্রোবাংলার চেয়ারম্যান এ বি এম আবদুল ফাত্তাহ্। সভায় কোম্পানির ২০২০-২০২১ অর্থবছরের নিরীক্ষিত হিসাব অনুমোদিত হয়। ২০২০-২০২১ অর্থবছরে কোম্পানি ৪০৯১.৩১৯ মিলিয়ন ঘনমিটার গ্যাস বিক্রি করে ২৮২৮.৫৯ কোটি টাকা এবং অন্যান্য আয় বাবদ ১৯১.১৫ কোটি টাকাসহ মোট ৩,০১৯.৭৪ কোটি টাকা রাজস্ব আয় করে। ওই অর্থবছরে কোম্পানি ২৬৩.৯৫ কোটি টাকা করপূর্ব মুনাফা অর্জন করে। ডিএসএল, লভ্যাংশ, আয়কর ও আমদানি শুল্কসহ মোট ১৬৬.৮৮ কোটি টাকা সরকারি কোষাগারে জমা দেয়া হয়েছে- যা আগের অর্থবছরে ছিল ১৪১.৩৪ কোটি টাকা।
সভায় জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের সিনিয়র সচিব মো. আনিছুর রহমান, কোম্পানির শেয়ারহোল্ডাররা, পরিচালকরা, কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়