গুলশানের ইউনিমার্ট ভবনের আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

ধাক্কা কাটিয়ে চাঙ্গা অর্থনীতি

পরের সংবাদ

বিমানবাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মহান স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশ বিমানবাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও কিলোফ্লাইটের বৈমানিক ও তাদের উত্তরাধিকারীদের গতকাল রবিবার সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ বিমানবাহিনী। আইএসপিআর
বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান বিবিপি বিইউপি এনএসডব্লিউসি এফএডব্লিউসি পিএসসি ঢাকার তেজগাঁওয়ের বিএএফ শাহীন হলে সশস্ত্র বাহিনী দিবস ২০২১ উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে মোট ২৫ জন সদস্যকে সংবর্ধনা দেন। অনুষ্ঠানে ‘কিলোফ্লাইট’-এর অসামরিক বৈমানিকদেরও সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে বিমানবাহিনী প্রধান খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও কিলো ফ্লাইটের বৈমানিক এবং তাদের উত্তরাধিকারীদের সঙ্গে কুশল বিনিময় করেন। বিমানবাহিনী প্রধান তার সংক্ষিপ্ত বক্তব্যে কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সব বীর মুক্তিযোদ্ধা এবং মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী শহীদদের।
তিনি মহান মুক্তিযুদ্ধে বিমানবাহিনীর খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও কিলোফ্লাইটের বৈমানিকদের অবদানের কথা গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। অনুষ্ঠানে প্রিন্সিপাল স্টাফ অফিসাররাসহ বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়