গুলশানের ইউনিমার্ট ভবনের আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

ধাক্কা কাটিয়ে চাঙ্গা অর্থনীতি

পরের সংবাদ

তা র কা লা প : ‘রেকর্ডিংয়ের কাজে ঢাকায় এসেছি’

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কণ্ঠশিল্পী সালমা। ২০১৯ সালে হালুয়াঘাট অঞ্চলের ছেলে সাগরকে বিয়ে করার পর থেকে ঢাকা টু ময়মনসিংহ যাতায়াতের মধ্যেই আছেন। সেখানে একটি পার্ক তৈরির পেছনেই বেশি সময় ব্যয় করছেন। শুধু গানের কাজ থাকলেই ঢাকায় আসেন তিনি। সাম্প্রতিক সময়ে ব্যস্ততা নিয়ে কথা বললেন সালমা-
ঢাকা না কি ময়মনসিংহ- কোথায় আছেন?
শনিবার রাতে ঢাকা এসেছি। থাকব কয়েক দিন। সঙ্গে স্বামী ও কন্যাও এসেছে। কয়েকটি স্টেজ শো নিয়ে মিটিং আর নতুন গানের রেকর্ডিংয়ের কাজ আছে।

নতুন কী গান করছেন?
সুমন কল্যাণের সুর সংগীতে দুটি নতুন গান এবং পলক হাসানের লেখা ও সুরে আরো দুটি গান গাইব। এছাড়াও আমার নিজস্ব আয়োজনে রোহান রাজ, রেজওয়ান শেখ, সুমন কল্যাণের সঙ্গে কয়েকটি গানের কাজ করব।

সম্প্রতি যে কাজগুলো করলেন,
সে কাজের সাড়া কেমন?
এরই মধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে নতুন গান ‘ময়নার বিয়া’। এখানে আমার সহশিল্পী সোহাগ। গানটি লিখেছেন, সুর করেছেন দেলোয়ার শাহওনেওয়াজ। সংগীতায়োজন করেছেন জাহিদ বাশার পঙ্কজ। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন হাবিব রহমান। শ্রোতারা বেশ ভালোভাবেই নেবেন আশা করি। তাছাড়া আশরাফ উদাসের সঙ্গে মুশফিক লিটুর সংগীতায়োজনে ‘তোর হবো আমি’ শিরোনামের একটি গান গেয়েছি। এটিও ইউটিউবে প্রকাশিত হয়েছে। এ গানটি নিয়েও আমি আশাবাদী।

আপনার ইকো পার্কের কাজ কতদূর এগুলো?
ময়মনসিংহের হালুয়াঘাটের জুগলী ইউনিয়নে আমাদের এই ইকো পার্ক। আপাতত দর্শনার্থীদের জন্য পার্কটি খুলে দেয়া হয়েছে। স্থানীয়দের কাছ থেকে বেশ সাড়া পাচ্ছি। জানুয়ারিতে আনুষঙ্গিক অন্যান্য সুবিধাসহ পার্কটি সম্পূর্ণভাবে চালু হবে।
:: বিনোদন প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়