মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

ইউনিসেক্স হিজাব!

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফ্যাশন মানেই নিরীক্ষাধর্মী কাজের এক বর্ণিল জগৎ। দৈনন্দিন জীবনের সঙ্গে মানানসই পোশাকের পাশাপাশি নিত্য নতুন ডিজাইনে ছক ভেঙ্গে ফ্যাশনিস্তাদের তাক লাগিয়ে দেয়া। একে অপরকে টেক্কা দেয়ার জন্য প্রায়ই চমক আনে বিশ্ববিখ্যাত ফ্যাশন ব্র্যান্ডগুলি। এর মধ্যেই চমক দিল ইতালির জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ইউনাইটেড কালার্স অফ বেনেটন। ইউনিসেক্স হিজাব তৈরি করে রাতারাতি খবরের শিরোনামে উঠে এসেছে তারা। ভাইরাল এই হিজাব ঘিরে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গিয়েছে।
টিউনিশিয়া বংশোদ্ভূত ইতালিয়ান র‌্যাপার ঘালি আমদুনির সঙ্গে স¤প্রতি গাঁটছড়া বেঁধেছে নামকরা ফ্যাশন ব্র্যান্ড ইউনাইটেড কালার্স অফ বেনেটন। সংস্থা তৈরি করেছে একটি অভিনব হিজাব। উন্নতমানের কাপড়ে তৈরি এ হিজাব কেবল মুসলিম মহিলারাই নন, ব্যবহার করতে পারবেন পুরুষরাও। অভিনব এই ইউনিসেক্স হিজাবের দাম রাখা হয়েছে ২৯.৯৫ ইউরো। বাংলাদশী মুদ্রায় যা তিন হাজার ৩০০ টাকা। কালো, হলুদ, লাল, সবুজ রঙা এই ইউনিসেক্স হিজাব এখন ফ্যাশন দুনিয়ায় ট্রেন্ডিং। ইউনিসেক্স এই হিজাবের নাম দেয়া হয়েছে ইউনাইটেড কালার্স অফ ঘালি। মিলান ফ্যাশন উইকে লঞ্চ করা হয় এই হিজাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়