মানিলন্ডারিং মামলা : হাইকোর্টে জামিন পাননি এসপিসি ওয়ার্ল্ডের শারমিন

আগের সংবাদ

জাহাঙ্গীর আজীবন বহিষ্কার : আ.লীগের সভায় সিদ্ধান্ত, মেয়র পদ হারাতে পারেন জাহাঙ্গীর > খালেদার টার্গেট আমি : প্রধানমন্ত্রী

পরের সংবাদ

আকাশের বিল দেয়া যাবে ট্যাপে

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : এখন থেকে দেশের একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) আকাশের সাড়ে চার লাখেরও বেশি গ্রাহক ঘরে বসেই মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস (এমএফএস) ট্রাস্ট আজিয়াটা পে বা ট্যাপের মাধ্যমে বিল পরিশোধ করতে পারবেন। গ্রাহকরা ট্যাপ অ্যাপ এবং ইউএসডি ব্যবহার করে কোনো চার্জ ছাড়াই তাদের মাসিক বিল পরিশোধ করতে পারবেন।
এই উপলক্ষে সম্প্রতি রাজধানীর গুলশানে বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অফিসে ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড এবং বেক্সিমকো কমিউনিকেশনস লিমিটেড একটি চুক্তি স্বাক্ষর করে।
এতে উপস্থিত ছিলেন আকাশের চিফ অপারেটিং অফিসার মনোজ কুমার দোভাল, হেড অব মার্কেটিং এন্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী, হেড অব ফাইন্যান্স এন্ড প্ল্যানিং জিয়া হাসান খান, ট্যাপের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা দেওয়ান নাজমুল হাসান, ভাইস প্রেসিডেন্ট, কমার্শিয়াল শাহজালাল উদ্দিন প্রমুখ।

ট্যাপ অ্যাপ দিয়ে বিল দিতে হোমপেজের ‘বিল পেমেন্টস’ আইকনে ট্যাপ করে ‘টিভি/ডিটিএইচ’ অপশন থেকে ‘আকাশ’ নির্বাচন করতে হবে। এরপর গ্রাহককে আইডি এবং টাকার পরিমাণ উল্লেখ করে সবশেষে ট্যাপ পিন দিলেই পেমেন্ট সম্পন্ন হবে। পেমেন্ট সফল হলে সঙ্গে সঙ্গেই কনফার্মেশন এসএমএস পাবেন গ্রাহকরা। এছাড়া গ্রাহকরা *৭৩৩# ইউএসডি কোডের মাধ্যমেও তাদের বিল পরিশোধ করতে পারবেন।
এ ব্যাপারে বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অব মার্কেটিং এন্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, নগদ অর্থ লেনদেনের চেয়ে ডিজিটাল পেমেন্ট অনেক বেশি দ্রুত, নির্ভরযোগ্য এবং সুবিধাজনক। এখন ট্যাপ পেমেন্ট চালু করার ফলে আরো বেশিসংখ্যক গ্রাহক ক্যাশলেস পেমেন্ট পদ্ধতির সুবিধা পাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়