জামালদের বিদায় করে ফাইনালে শ্রীলঙ্কা

আগের সংবাদ

বাস মালিক-শ্রমিকরা বেপরোয়া : এখনো অতিরিক্ত ভাড়া আদায় > গেটলক-সিটিং সার্ভিস বহাল > বিআরটিএর তৎপরতা লোক দেখানো

পরের সংবাদ

সায়েদাবাদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে চার

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর সায়েদাবাদ জনপথ মোড়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ছয়জন দগ্ধের ঘটনায় আরো একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম শফিকুল ইসলাম (৪০)। গতকাল বুধবার ভোরে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে বিস্ফোরণের ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল চার জনে।
বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন বলেন, মৃত শফিকুলের ৭৮ শতাংশ দগ্ধ ছিল। শ্বাসনালি ক্ষতিগ্রস্ত হয়েছিল। এর আগে রিপন মিয়া, আবুল কালাম ও বিশ্বনাথ নামে তিনজন চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছিল। বর্তমানে কবির হোসেন (৪০) ৮৫ শতাংশ দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন, তার অবস্থাও শঙ্কটাপন্ন।
চিকিৎসক আরো জানান, শুক্রবার সন্ধ্যায় যাত্রাবাড়ী সায়েদাবাদ জনপথ এলাকা থেকে ছয়জন দগ্ধ অবস্থায় হাসপাতালে আসে। এদের মধ্যে শামসুদ্দিন রবিন নামে একজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়।
মৃত শফিকুলের বড় ভাই নূর আলম জানান, তাদের বাড়ি পুরান ঢাকার সূত্রাপুর হাজী আব্দুল মজিদ লেনে। এক ছেলে এক মেয়ের বাবা শফিকুল সায়েদাবাদের গ্যাস সিলিন্ডারের দোকানে রঙের কাজ করতেন। উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় সায়েদাবাদ জনপথ মোড়ে একটি দোতলা মার্কেটের নিচতলায় গ্যাস সিলিন্ডারের দোকান থেকে বিস্ফোরণ ঘটনা ঘটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়