জামালদের বিদায় করে ফাইনালে শ্রীলঙ্কা

আগের সংবাদ

বাস মালিক-শ্রমিকরা বেপরোয়া : এখনো অতিরিক্ত ভাড়া আদায় > গেটলক-সিটিং সার্ভিস বহাল > বিআরটিএর তৎপরতা লোক দেখানো

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গোডাউনে আগুন
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুরে একটি টায়ার গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার সকালে পৌর এলাকায় এ ঘটনা ঘটে। পৌর কাউন্সিলর শেখ জহিরুল ইসলাম জানান, পৌর এলাকার প্রিয়তোষ ঘোষের একটি টায়ার গোডাউনে সকাল ১০টার দিকে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে।
জরিমানা আদায়
টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : টঙ্গীবাড়ীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির দায়ে তিন দোকানে সাত হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার সকালে উপজেলার পুরা বাজারে আদালত পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন জেলা ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক আসিফ আল আজাদ। অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও খাদ্য পণ্যের মোড়কে উৎপাদনের তারিখ না লেখার দায়ে নিউ বেকারির মালিককে চার হাজার টাকা, বিক্রমপুর বেকারির মালিককে এক হাজার টাকা ও নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে ওষুধ বিক্রি করার দায়ে শ্রী কৃষ্ণ ফার্মেসির মালিককে দুই হাজার টাকা জরিমানা করেন তিনি।
গুদামে আগুন
শিবালয় (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের শিবালয়ে একই মার্কেটে দ্বিতীয়বার ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার মহাদেবপুর ইউনিয়নের শিমুলিয়া মোড়ে সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক আলহাজ আব্দুর রহিম খানের মার্কেটের পাটের গুদামে এ দুর্ঘটনা ঘটে। উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর রাত ১১টার দিকে একই মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিল।
স্থানীয় বাসিন্দা ও বাজার ব্যবসায়ীদের দেয়া তথ্যে জানা যায়, শিমুলিয়া মোড়ে আব্দুর রহিম খানের মার্কেটে অবস্থিত পাটের গুদামে এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে গুদাম ঘরের উত্তর দিকের অধিকাংশ পাট পুড়ে গেছে। খালিসা গ্রামের পাটের বেপারিরা আব্দুর রহিম খানের কাছ থেকে ঘর ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে এখানে পাট মজুত করে রেখেছিল। তারা আরো জানান, একই মার্কেটের পেট্রলের দোকানে গত কয়েক মাস আগে আগুন লেগে ব্যাপক ক্ষতি হয়েছিল।
পাখি অবমুক্ত
কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : জেলার সরাইলে পাখি শিকারির কাছ থেকে ২৪টি বক অবমুক্ত করা হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বরে নির্বাহী কর্মকর্তা আরিফুল হক মৃদুল বকগুলো অবমুক্ত করেন। জানা গেছে, উপজেলার শাহজাদপুর ইউনিয়নের শাপলা বিলে একদল পাখি শিকারি প্রতিদিনের মতো পাখি শিকার করতে আসেন। সকালে স্থানীয়রা হাওরে পাখি শিকারিদের দেখতে পান। পরে স্থানীয়রা তাদের ধাওয়া দিলে শিকারির দল ২৪টি বক রেখে দৌড়ে পালিয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়