জাবির ভর্তি পরীক্ষা : প্রক্সি দিতে গিয়ে বুয়েট শিক্ষার্থী কারাগারে

আগের সংবাদ

এশিয়ান আর্চারিতে পদক খরা ঘোচাল বাংলাদেশ

পরের সংবাদ

জনতা ব্যাংকে ৮ মহাব্যবস্থাপক

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জনতা ব্যাংক লিমিটেডের ৮ জন ডিজিএম সম্প্রতি পদোন্নতি পেয়ে জিএম হিসেবে যোগদান করেছেন। মিজানুর রহমান স্থানীয় কার্যালয় থেকে পদোন্নতি পেয়ে জিএম হিসেবে কুমিল্লা বিভাগীয় কার্যালয়ে যোগ দিয়েছেন। তিনি ১৯৯৩ সালে ব্যাংকে যোগদান করেন। ছগীর আহমেদ স্থানীয় কার্যালয় থেকে পদোন্নতি পেয়ে খুলনা বিভাগীয় কার্যালয়ের জিএম হিসেবে যোগ দিয়েছেন। তিনি ১৯৮৯ সালে ব্যাংকে যোগদান করেন। মো. আব্দুর রাজ্জাক এরিয়া অফিস নাটোর থেকে পদোন্নতি পেয়ে প্রধান কার্যালয়ের অডিট এন্ড ইন্সপেকশন বিভাগের জিএম পদে যোগ দিয়েছেন। তিনি ১৯৯৩ সালে ব্যাংকে যোগদান করেন।
সনদীপ কুমার রায় এরিয়া অফিস নাটোর থেকে পদোন্নতি পেয়ে প্রধান কার্যালয়ের আরপিডির জিএম পদে যোগ দিয়েছেন। তিনি ১৯৯০ সালে ব্যাংকে যোগদান করেন। এ কে এম মুনিরুল ইসলাম বিভাগীয় কার্যালয় ঢাকা উত্তর থেকে পদোন্নতি পেয়ে ফরিদপুর বিভাগীয় কার্যালয়ের জিএম হিসেবে যোগদান করেছেন। তিনি ১৯৮৮ সালে ব্যাংকে যোগদান করেন।
শিখা দাস প্রধান কার্যালয়ের ল’ ডিপার্টমেন্ট থেকে পদোন্নতি পেয়ে স্পেশাল এসেট ম্যানেজমেন্ট ডিভিশনে জিএম পদে যোগ দিয়েছেন। তিনি ১৯৮৯ সালে ব্যাংকে যোগদান করেন। মো. মোস্তাফিজুর রহমান জনতা ভবন করপোরেট শাখা থেকে পদোন্নতি পেয়ে প্রধান কার্যালয়ের মনিটরিং এন্ড কমপ্লায়েন্স বিভাগে জিএম হিসেবে যোগ দিয়েছেন।
তিনি ১৯৯১ সালে ব্যাংকে যোগদান করেন। মো. শামীম আলম কোরেশী প্রধান কার্যালয়ের ফরেন এক্সচেঞ্জ অডিট এন্ড ইন্সপেকশন ডিপার্টমেন্ট থেকে পদোন্নতি পেয়ে এমডি এন্ড সিইও’স সেক্রেটারিয়েটে জিএম পদে যোগ দিয়েছেন। তিনি ১৯৮৮ সালে ব্যাংকে যোগদান করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়