জাবির ভর্তি পরীক্ষা : প্রক্সি দিতে গিয়ে বুয়েট শিক্ষার্থী কারাগারে

আগের সংবাদ

এশিয়ান আর্চারিতে পদক খরা ঘোচাল বাংলাদেশ

পরের সংবাদ

এমবিএলের সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ কর্মশালা

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মাদারীপুর ও শরীয়তপুর জেলার বাণিজ্যিক ব্যাংকসমূহের কর্মকর্তাদের অংশগ্রহণে মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধবিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা গত ১৩ নভেম্বর মাদারীপুর জেলা সার্কিট হাউসে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের তত্ত্বাবধানে লিড ব্যাংক হিসেবে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। মার্কেন্টাইল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানিলন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা (ক্যামেলকো) শামীম আহম্মদের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন বিএফআইইউর উপমহাব্যবস্থাপক মোহাম্মদ মাহবুব আলম। বিজ্ঞপ্তি।
এছাড়া, বিএফআইইউর যুগ্মপরিচালক মো. আনোয়ারুল হক ও মোহাম্মদ মঈন উদ্দিন এবং সহকারী পরিচালক মো. ফয়সাল কবিরসহ মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ের মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিভাগের প্রধান ও ডেপুটি ক্যামেলকো মো. মোছাদ্দেক হোসেন এবং মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল জাভেদ তারিক প্রশিক্ষণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়