জাবির ভর্তি পরীক্ষা : প্রক্সি দিতে গিয়ে বুয়েট শিক্ষার্থী কারাগারে

আগের সংবাদ

এশিয়ান আর্চারিতে পদক খরা ঘোচাল বাংলাদেশ

পরের সংবাদ

এমডি এন্ড সিইও : ডিজিটাল ব্যাংকিংয়ে অগ্রগামী সোনালী ব্যাংক

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের ব্যাংকিং খাতের সেবাকে আরো যুগোপযোগী করতে রাষ্ট্রায়ত্ত সোনালী ব্যাংকে সব ধরনের ডিজিটালাইজড সার্ভিস চালু করেছে। অন্যান্য ব্যাংকের পাশাপাশি সোনালী ব্যাংক গত দেড় বছরে বিভিন্ন ধরনের অনলাইন ব্যাংকিং সেবা চালু করেছে যাতে গ্রাহক করোনাকালীন এই দুর্যোগের সময় ব্যাংকে উপস্থিত না হয়ে তার কাক্সিক্ষত সেবা পেতে পারে।
সোনালী ব্যাংক লিমিটেড এবং ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর অনষ্ঠানে এসব কথা বলেন সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমান প্রধান। এ চুক্তির ফলে সোনালী ব্যাংকের গ্রাহক ও ঞধঢ় এর গ্রাহক লিংক স্থাপনের মাধ্যমে সোনালী ব্যাংকের একাউন্ট থেকে ঞধঢ়-এ টাকা প্রেরণ করতে এবং ঞধঢ় থেকে সোনালি ব্যাংকের একাউন্টে টাকা আনতে পারবেন। এছাড়া এসব গ্রাহক সব প্রকার সরকারি-বেসরকারি ফি পরিশোধ করতে পারবেন, ঞধঢ় এর ডিস্ট্রিবিউটররা সোনালী ব্যাংকে টাকা জমা দিয়ে ব-সড়হবু জেনারেট করতে পারবেন। সোনালী ব্যাংকের জেনারেল ম্যানেজার মো. আবু সাঈদ এবং ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের পক্ষে ভারপ্রাপ্ত চিফ এক্সিকিউটিভ অফিসার দেওয়ান নাজমুল হাসান চুক্তিতে স্বাক্ষর করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়