‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

হামদর্দ : আমলাসিয়া ও নিমেন্টের লঞ্চিং

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ইউনানী-আয়ুর্বেদিক শিল্পের অগ্রদূত হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশের নতুন প্রোডাক্ট লঞ্চিং প্রোগ্রাম সম্পন্ন হয়েছে। সিলেটের শ্রীমঙ্গলে ব্র্যাক লার্নিং সেন্টারে হামদর্দের নতুন প্রোডাক্ট বদহজম নিরাময়ে কার্যকর আমলাসিয়া ও বাংলাদেশে প্রথম প্রাকৃতিক উপাদানে প্রস্তুত এন্টিসেপটিক ক্রিম নিমেন্টের শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিংবদন্তি উদ্যোক্তা, হামদর্দ বাংলাদেশের চিফ মোতাওয়াল্লি ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া। তিনি বলেন, গুণগত মানে শতভাগ যাচাই-বাছাই করে ওষুধ উৎপাদন করে হামদর্দ। আশা করছি, নতুন আর্কষণ হিসেবে আমলাসিয়া ও নিমেন্ট মানুষের রোগ নিরাময়ে কার্যকরী ভূমিকা রাখবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালকের সহধর্মিণী অধ্যাপক কামরুন নাহার পলিন। এ সময় তিনি বলেন, রোগ নিরাময়ে বাংলাদেশে নিরব বিপ্লব তৈরি করেছে হামদর্দের ওষুধ। এখন প্রয়োজন হামদর্দের ওষুধের তথ্যগুলো সবার কাছে ছড়িয়ে দেয়া। লঞ্চিং প্রোগ্রামে সভাপতিত্ব করেন পরিচালক বিপণন মো. শরীফুল ইসলাম। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়