চকবাজারে প্লাস্টিক গোডাউনে আগুন

আগের সংবাদ

তথ্যপ্রযুক্তি সম্মেলনে রাষ্ট্রপতি : বাংলাদেশ বিশ্বের দ্বিতীয় বৃহত্তর ফ্রিল্যান্সার দেশ

পরের সংবাদ

শুভর কণ্ঠে ‘অ্যাকশন র‌্যাপ’

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক আরিফিন শুভ ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘অগ্নি’ সিনেমায় ‘সহে না যাতনা’ শিরোনামের গানটির মাধ্যমে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন। এর পর গত বছরের মে মাসে নিজের ইউটিউব চ্যানেলে ‘মনটা বোঝে না’ শিরোনামের একটি মিউজিক ভিডিও প্রকাশ করেন তিনি। আবারো সিনেমার জন্য গাইলেন তিনি। মিশন এক্সট্রিম সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন শুভ।
জানা গেল, সিনেমার জন্য একটি গানেও কণ্ঠ দিয়েছেন এ নায়ক। সিনেমাটির প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশন তাদের ফেসবুক পেজে গানটির একটি পোস্টার প্রকাশ করেছে। সেখানে জানানো হয়েছে, অদিতের সংগীত পরিচালনায় একটি র‌্যাপ গান গেয়েছেন আরিফিন শুভ।
গানটিকে বলা হচ্ছে অ্যাকশন র‌্যাপ। এ ব্যাপারে অদিত বলেন, এটি মূলত একটি প্রমোশনাল ওয়ার্ক। সে জন্য র‌্যাপ গানকেই বেছে নিই আমরা। তাছাড়া র‌্যাপ গান এখন শ্রোতামহলে পরিচিত ও সমাদৃত।
গানটিকে অ্যাকশন র‌্যাপ বলা হচ্ছে, এর কোনো বিশেষ কারণ রয়েছে কি না জানতে চাইলে অদিত বলেন, সম্ভবত গানটিতে শুভর যে ফুটেজগুলো ব্যবহার করা হবে, সেগুলো অ্যাকশন স্টাইলের বা যে ফুটেজগুলো থাকবে সেগুলোর মধ্যে একটা পাওয়ার-অ্যাকশন ভাব থাকতে পারে।
ফুটেজের পাশাপাশি গানটির কথা ও সুরেও পাওয়ার-অ্যাকশন ভাব থাকবে বলে জানান অদিত। তিনি বলেন, গানের শিরোনাম হচ্ছে ‘কইরা দেখা’।
গানের কথা, সুর ও সংগীতায়োজনে ওই ভাবটা থাকবে। গানটি কবে প্রকাশ হবে তা এখনো জানাননি সংশ্লিষ্টরা; গানের কথা লিখেছেন ব্ল্যাক জ্যাং।
এদিকে গত মঙ্গলবার সেন্সরবোর্ডের আনকাট ছাড়পত্র পেয়েছে ছবিটি। কুড়িয়েছে সেন্সরবোর্ড সদস্যদের প্রশংসাও। মিশন এক্সিট্রম সিনেমাটি মুক্তি পাবে আগামী ৩ ডিসেম্বর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়