চকবাজারে প্লাস্টিক গোডাউনে আগুন

আগের সংবাদ

তথ্যপ্রযুক্তি সম্মেলনে রাষ্ট্রপতি : বাংলাদেশ বিশ্বের দ্বিতীয় বৃহত্তর ফ্রিল্যান্সার দেশ

পরের সংবাদ

মালালাকে প্রিয়াঙ্কার অভিবাদন

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : পাকিস্তানের নারীশিক্ষা অধিকারকর্মী ও শান্তিতে নোবেল পুরস্কারজয়ী মালালা ইউসুফজাই বিয়ে করেছেন। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে মালালার বিয়ের ছবি শেয়ার করে নবদম্পতিকে অভিনন্দন জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।
প্রিয়াঙ্কা লিখেছেন, ‘অভিনন্দন মালালা। জীবন সুখ ও আনন্দে কাটুক। আপনি একজন দূরদৃষ্টির মানুষ।’
এর আগেও নানা সময়ে সোশ্যাল মিডিয়ায় মালালাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা। ইউনিসেফের শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছেন, নোবেল শান্তি পুরস্কার বিজয়ী মালালা ইউসুফজাই বিশ্বের আর সব নারীর মতো তাকেও অনুপ্রাণিত করে। লন্ডনের বার্মিংহামে বিয়ে মালালার। পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্মকর্তা আসার মালিককে জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন তিনি। পাকিস্তানের প্রত্যন্ত সোয়াত উপত্যকায় জন্ম নেয়া মালালা তালেবানের বাধার পরও নারীশিক্ষা বিস্তারে কাজ করে যাওয়ায় ২০১২ সালে জঙ্গিরা ১৫ বছরের মালালাকে গুলি করে। ২০১৪ সালে সবচেয়ে কম বয়সি হিসেবে নোবেল শান্তি পুরস্কার লাভ করেন তিনি। সম্প্রতি অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে তিনি দর্শন, রাজনীতি ও অর্থনীতির ওপর স্নাতক (গ্র্যাজুয়েট) ডিগ্রি অর্জন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়