এএসপি আনিসুল হত্যা মামলার আসামির মৃত্যু

আগের সংবাদ

ভাড়া বাড়ানো কতটা যৌক্তিক

পরের সংবাদ

অগ্রণী ব্যাংকে খেলাপি ঋণ আদায়ে সভা

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সঙ্গে ব্যাংকের কর্মকর্তাদের বিভিন্ন সংগঠনের নেতাদের খেলাপি ঋণ আদায়বিষয়ক এক মতবিনিময় সভা গত ৩ নভেম্বর ব্যাংকের বোর্ডরুমে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল ইসলাম, মো. হাবিবুর রহমান গাজী, মো. আনোয়ারুল ইসলাম, মো. মনিরুল ইসলাম, মহাব্যবস্থাপক এবং রিকভারি ডিভিশনের দায়িত্বে নিয়োজিত উপ-মহাব্যবস্থাপক ভবেশ চাকমাসহ বিভাগের সব নির্বাহী কর্মকর্তা। এমডি এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম অক্টোবর ’২১ ভিত্তিক ঋণ আদায়ের অগ্রগতি সবাইকে অবহিত করেন।
এ সময় ঊর্ধ্বতন নির্বাহী, সংগঠনগুলোর নেতারা ঋণ আদায়ের বিষয়ে তাদের কর্মপরিকল্পনা তুলে ধরে বক্তব্য প্রদান করেন। ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও বক্তব্য শুনে ব্যাংকের শীর্ষ ১০০ ঋণখেলাপির তালিকা করে মহাব্যবস্থাপক (আদায়) মো. আশেক এলাহীর তত্ত্বাবধানে এবং উপ-মহাব্যবস্থাপক ভবেশ চাকমার সমন্বয়ে সংগঠনগুলোকে খেলাপি ঋণ আদায়ে আরো একাত্ম এবং সময় দিয়ে ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে সহযোগিতা করার নির্দেশনা প্রদান করেন।
সভায় উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক অফিসার সমিতির ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ আহমেদ সালেহ প্রমুখ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়