দেশে ২ মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ৮৪৬

আগের সংবাদ

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া

পরের সংবাদ

ধর্ষণ ও ভ্রƒণ হত্যার অভিযোগ : শাকিলের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল ২৩ নভেম্বর

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিয়ের আশ্বাস দিয়ে এক নারী চিকিৎসককে ধর্ষণ ও ভ্রƒণ হত্যার অভিযোগে বেসরকারি চ্যানেল একাত্তর টেলিভিশনের হেড অব নিউজ শাকিল আহমেদের বিরুদ্ধে গুলশান থানায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৩ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত। গতকাল শুক্রবার মামলাটির এজাহার ঢাকার বিচারিক আদালতে আসে। এরপর এজাহারটি গ্রহণ করে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদের আদালত গুলশান থানাকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। আদালতে গুলশান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (নারী ও শিশু) সাইফুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।
এর আগে গত বৃহস্পতিবার রাতে শাকিল আহমেদের বিরুদ্ধে গুলশান থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলাটি দায়ের করেন ওই নারী চিকিৎসক।
মামলার অভিযোগে জানা যায়, নারী চিকিৎসকের সঙ্গে শাকিল আহমেদের সম্পর্ক হয়। পরে ওই নারীকে বিয়ে করার আশ্বাস দেন তিনি। সম্পর্কের একপর্যায়ে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। পরে শাকিল কৌশলে ওই নারীর গর্ভপাত ঘটান। এরপর শাকিল তাকে আর বিয়ে করতে রাজি না হওয়ায় ধর্ষণ ও প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়