দেশে ২ মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ৮৪৬

আগের সংবাদ

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া

পরের সংবাদ

মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১৪৩

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে ১৪৩ জন গ্রেপ্তার হয়েছেন। গত ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ ও র‌্যাব। এ সময় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার উপকমিশনার মো. ফারুক হোসেন গতকাল শুক্রবার ভোরের কাগজকে এ তথ্য জানান।
তিনি বলেন, নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গত বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল শুক্রবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ১৪২ জনকে গ্রেপ্তার করে থানা ও গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫৯২ গ্রাম ৫২০ পুরিয়া হেরোইন, ১৯ হাজার ২৪ পিস ইয়াবা, ২২ কেজি ৮৩৫ গ্রাম ৪৫ পুরিয়া গাঁজা ও ৩৮টি ইনজেকশন উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১০৭টি মামলা হয়েছে বলেও জানান ডিএমপির এ কর্মকর্তা।
এদিকে র‌্যাব-৪ এর কমান্ডিং অফিসার (সিও) অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক জানান, গতকাল ভোরে রাজধানীর দারুস সালাম থানা এলাকায় অভিযান চালিয়ে ৭০.৩ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ মো. হারেছ আলি (৫২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রির উদ্দেশ্যে মদ নিয়ে যেতে পরিবহনের জন্য অপেক্ষা করছিলেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়