ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

স্ত্রীর মৃত্যুর সংবাদে মারা গেলেন স্বামীও

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা : নোয়াখালীর চাটখিল পৌর শহরের বিশিষ্ট ব্যবসায়ী সফিক উল্যা মিয়া (৭৬) স্ত্রীর মৃত্যুর সংবাদ শুনে গতকাল স্ট্রোক করে মারা যান।
সফিক মিয়ার ছেলে পৌর বাজারের ব্যবসায়ী কামাল হোসেন জানান, তার মা মাহমুদা খাতুন (৬০) হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য ঢাকার ইসলামিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে গতকাল মঙ্গলবার ভোর ৫টায় তিনি মারা যান। এ খবর বাড়িতে জানাজানি হলে তার বাবা শোক সইতে না পেরে স্ট্রোক করে দুপুর সাড়ে ১২টায় পৌর শহরের ভিমপুরের নিজ বাড়িতে মারা যান। স্বামী-স্ত্রী দুজনের একসঙ্গে মারা যাওয়ার সংবাদে তাদের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।
গতকাল দুপুরে মাহমুদা খাতুনের জানাজা ও সন্ধ্যায় স্বামী সফিক উল্যার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দুজনকে দাফন করা হয়।
সফিক উল্যা মিয়া ও তার স্ত্রীর মৃত্যুতে চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক শোয়েব হোসেন বুলু, সহসম্পাদক গুলজার হোসেন সৈকত, অর্থ সম্পাদক প্রভাষক জসিম মাহমুদ ও বাজারের ব্যবসায়ী সমিতির নেতারা গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়