দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

সোনালী ব্যাংকের নতুন দুই জিএম

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনালী ব্যাংক লিমিটেডের নতুন জিএম সরদার মুজিবুর রহমান ও কবীর হোসেন। সম্প্রতি জেনারেল ম্যানেজার হিসেবে পদোন্নতি লাভ করে প্রধান কার্যালয়ে যোগদান করেছেন তারা। পদোন্নতির পূর্বে ও তারা প্রধান কার্যালয়ে জেনারেল ম্যানেজার (ইনচার্জ) হিসেবে বিভিন্ন ডিভিশনের দায়িত্ব পালন করেছেন।
সরদার মুজিবুর রহমান তিনি ১৯৮৮ সালে সিনিয়র অফিসার হিসেবে সোনালী ব্যাংকে যোগদান করেন। সুদীর্ঘ চাকরি জীবনে তিনি দেশের অভ্যন্তরে বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখা ও প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং দেশের বাইরে সোনালী ব্যাংক লিমিটেডের কলকাতা শাখা, ভারত এ সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে প্রাণিবিজ্ঞান (ফিশারিজ) বিষয়ে এমএসসি ডিগ্রি অর্জন করেন। ব্যাংকিং বিষয়েও দেশ-বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ ও কর্মশালায় অংশগ্রহণ করেন। সরদার মুজিবুর রহমান ১৯৬২ সালে সাতক্ষীরা জেলার তালায় জন্মগ্রহণ করেন।
মুহাম্মদ কবীর হোসেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হতে পাবলিক এডমিনিস্ট্রেশন বিষয়ে অনার্স এবং মাস্টার্স ডিগ্রি সম্পন্ন করে ১৯৮৬ সালে সোনালী ব্যাংকের প্রবেশনারি অফিসার হিসেবে যোগদান করেন। সুদীর্ঘ চাকরি জীবনে তিনি দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখা, রিজিওনাল অফিস, মানিকগঞ্জ ও প্রিন্সিপাল অফিস, চাঁদপুরের প্রধান, জিএম অফিস, কুমিল্লায় জেনারেল ম্যানেজার (ইনচার্জ) হিসেবে অত্যন্ত সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। তিনি ব্যাংকিংবিষয়ক বিভিন্ন প্রশিক্ষণ ও কর্মশালায় অংশগ্রহণ করেন। মুহাম্মদ কবীর হোসেন ১৯৬২ সালে চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার জন্মগ্রহণ করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়